• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

জীবননগরে সাংবাদিকের বাড়িতে ডাকাতির ঘটনায় আন্তঃজেলা ডাকাত সর্দারসহ গ্রেপ্তার ২

চুয়াডাঙ্গা প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০২ জুলাই ২০২০, ১৯:৩৭
Inter-district robber Sardar arrested Jivannagar
সাংবাদিকের বাড়িতে ডাকাতির ঘটনায় দুই ডাকাতকে গ্রেপ্তার করেন পুলিশ। ছবি: আরটিভি নিউজ

চুয়াডাঙ্গার জীবননগরে বেসরকারি টেলিভিশন আরটিভি আমেরিকার প্রতিনিধি কামরুজ্জামান হেলালের বাড়িতে ডাকাতির ঘটনায় আন্তঃজেলা ডাকাত দলের সরদারসহ দুই ডাকাতকে গ্রেপ্তার করেছে পুলিশ।

তারা হলেন, মাদারীপুর কালিকিনি নতুনচর দৌলৎখান এলাকার আব্দুল আজিজ সরদারের ছেলে আন্তঃজেলা ডাকাত দলের সর্দার কুখ্যাত ডাকাত খবির সরদার (৫০) ও ঝিনাইদহ মহেশপুর পুরুন্দপুর গ্রামের মৃত নজরুল শেখের ছেলে জনি শেখ (৩১)।

আজ বৃহস্পতিবার (২ জুলাই) দুপুরে জীবননগর থানায় এক সংবাদ সম্মেলনে চুয়াডাঙ্গা জেলার সহকারী পুলিশ সুপার (দামুড়হুদা-জীবননগর সার্কেল) আবু রাসেল এসব তথ্য জানান।

এ সময়ে তিনি বলেন, গত ২৭ জুন গভীর রাতে জীবননগর উপজেলার মিনাজপুর গ্রামে আমেরিকা প্রবাসী সাংবাদিক কামরুজ্জামান হেলালের বাড়িতে ৬-৭ জনের একটি সংঘবদ্ধ ডাকাতদল বাড়ির সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে নগদ অর্থ ও স্বর্ণালংকারসহ প্রায় ২ লাখ ৮৩ হাজার ৮০০ টাকার মালামাল লুট করে নিয়ে যায়।

এর প্রেক্ষিতে পুলিশের একটি চৌকশ দল গতকাল বুধবার গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে ঝিনাইদহের মহেশপুর উপজেলার গোয়ালহুদা গ্রামে অভিযান চালিয়ে আন্তঃজেলা ডাকাত দলের সরদারসহ দুই ডাকাতকে গ্রেপ্তার করেন।

পরে তারা প্রাথমিক জিজ্ঞাসাবাদে আমেরিকা প্রবাসী সাংবাদিকের বাড়িতে ডাকাতির কথা স্বীকার করেন। আর তাদের দেয়া তথ্যের ভিত্তিতে ডাকাতির ৩ হাজার টাকা উদ্ধার করা হয়।

আজকের সংবাদ সম্মেলনে জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম, পরিদর্শক (তদন্ত) ফেরদৌস ওয়াহিদসহ অন্যান্য পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এজে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh