logo
  • ঢাকা শনিবার, ১৫ আগস্ট ২০২০, ৩১ শ্রাবণ ১৪২৭

ঝালকাঠিতে আওয়ামী লীগ নেতাসহ গ্রেপ্তার ১৩

ঝালকাঠি প্রতিনিধি, আরটিভি অনলাইন
|  ০২ জুলাই ২০২০, ১৮:০১
গ্রেপ্তার আ.লীগ ঝালকাঠি
ছবি সংগৃহীত
ঝালকাঠির নলছিটিতে গোপন বৈঠকের সময় মোল্লারহাট ইউপির প্যানেল চেয়ারম্যান আক্কাস সরদারকে কুপিয়ে হত্যাচেষ্টার মামলায় ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোহেল রানাসহ ১৩ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার সকালে তাদের ইউনিয়ন পরিষদসংলগ্ন এলাকায় বৈঠক চলাকালে গ্রেপ্তার করা হয়।

জানা যায়, গেল ১০ জুন রাতে মোল্লারহাট বাজারে একা পেয়ে প্যানেল চেয়ারম্যান ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্মসম্পাদক আক্কাস সরদারকে কুপিয়ে হত্যাচেষ্টা করে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোহেল রানা তার সহযোগীরা। গুরুতর অবস্থায় তাকে ঢাকা পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়। ঘটনায় ইউপি মেম্বর মিজানুর রহমান বাদী হয়ে ১৩ জুন নলছিটি থানায় ১৭জনকে আসামি করে একটি মামলা দায়ের করেন। ঘটনার পর থেকে পলাতক ছিলেন সোহেল রানাসহ মামলার আসামিরা। বৃহস্পতিবার সকালে আসামিরা মোল্লারহাট ইউনিয়ন পরিষদসংলগ্ন এলাকায় গোপন বৈঠক করছিলেন। খবর পেয়ে পুলিশ সেখানে অভিযান চালায়। এসময় হত্যাচেষ্টা মামলার প্রধান আসামি সোহেল রানা ইউনিয়ন যুবলীগ নেতা সেলিম হাওলাদারসহ  ১৩ জনকে গ্রেপ্তার করা হয়। আসামিদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা মোল্লারহাট পুলিশ তদন্তকেন্দ্রের উপ-পরিদর্শক নূরে আলম বলেন, সকাল সোয়া পাঁচটার দিকে গোপন বৈঠক করছিলেন সোহেল রানার নেতৃত্বে আসামিরা। পুলিশ তাদের চারদিক থেকে ঘিরে গ্রেপ্তার করে।

নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাখাওয়াত হোসেন আরটিভি নিউজকে বলেন, মামলার মূল আসামিসহ ১৩জনকে গ্রেপ্তার করা হয়েছে। অন্যদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। আসামিদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

জেবি

RTVPLUS
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ২০৬৬৪৯৮ ১৫৩০৮৯ ৩৫১৩
বিশ্ব ২০৫৫৩৩২৮ ১৩৪৬৫৬৪২ ৭৪৬৬৫২
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দেশজুড়ে এর সর্বশেষ
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়