• ঢাকা মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০
logo

চাঁদপুরে যুবলীগ নেতাকে কুপিয়ে জখম, গ্রেপ্তার ৪

চাঁদপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০২ জুলাই ২০২০, ১৭:০৬
Juba League leader hacked death Kachua Chandpur
সন্ত্রাসী হামলার শিকার যুবলীগ নেতা শাহরিয়ার হোসেন ডালিম

চাঁদপুরের কচুয়ায় স্থানীয় যুবলীগ নেতা শাহরিয়ার হোসেন ডালিমকে কুপিয়ে হত্যা চেষ্টার ঘটনায় ৪ ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

তারা হলেন, কচুয়া উপজেলার কান্দিরপাড় গ্রামের মনির হোসেন মেম্বারের ছেলে সাদ্দাম হোসেন কাউছার (৩৩) ও এমরান হোসেন বুশ (২৮), আনোয়ার হোসেন (৫০) ও তার ছেলে মহিউদ্দিন (২৫)।

এর আগে শাহরিয়ার হোসেনের মা কচুয়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান কামরুন্নাহার ভূঁইয়া বাদী হয়ে কচুয়া থানায় একটি মামলা দায়ের করেন। পরে এর প্রেক্ষিতে পুলিশ ওই ৪ জনকে গ্রেপ্তার করে।

জানা যায়, পূর্ব শত্রুতার জের ধরে গত ২৩ জুন রাত ৯টার দিকে যুবলীগ নেতা শাহরিয়ার হোসেন ডালিম ভূঁইয়ার উপর দেশীয় অস্ত্র নিয়ে সন্ত্রাসীরা অতর্কিত হামলা চালিয়ে মারাত্মক জখম করে। এই সন্ত্রাসীদের বিরুদ্ধে কচুয়া থানায় মাদকসহ একাধিক মামলা রয়েছে বলে জানায় পুলিশ।

কচুয়া থানার অফিসার ইনচার্জ মো. ওয়ালী উল্লাহ বলেন, হত্যা চেষ্টার মামলায় ৪ আসামিকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। মামলার বাকী আসামিদেরও দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে।

এদিকে, এলাকাবাসীরা জানান তারা মনির হোসেন মেম্বারের চার ছেলের সন্ত্রাসী কর্মকাণ্ড ও তাদের মাদক ব্যবসার কারণে অতিষ্ঠ হয়ে উঠেছেন। একই সঙ্গে এই সন্ত্রাসী হামলায় ঘটনায় তারা প্রচণ্ড ক্ষুব্ধ হয়েছেন। তাই তাদের আইনের আওতায় এনে যথাযথ শাস্তির দাবি জানান তারা।

এজে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সাভারে ২ স্কুলছাত্রকে কুপিয়ে জখম, গ্রেপ্তার ৪
যুবলীগ নেতার চোখ উপড়ে ফেলল দুর্বৃত্তরা
সাভারে সাংবাদিকের ছেলেসহ ২ শিক্ষার্থীকে কুপিয়ে জখম
জয়পুরহাটে ট্যাপেন্টাডলসহ গ্রেপ্তার ৪
X
Fresh