logo
  • ঢাকা বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ১৮ অগ্রহায়ণ ১৪২৭

চাঁদপুরে নতুন ৫২ জনের করোনা শনাক্ত, মৃত্যু ১

Corona virus died
ফাইল ছবি

চাঁদপুরে নতুন করে আরও ৫২ জন করোনাভাইরাসে আক্রান্ত বলে শনাক্ত হয়েছেন। এ নিয়ে জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৯৭১ জনে।

এছাড়াও জেলার হাইমচর উপজেলায় করোনা আক্রান্ত হয়ে মো. মফিজ মিয়াজি নামে এক ব্যবসায়ী মারা গেছেন। আজ সকাল ৮টার দিকে হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান। গতকাল তার করোনা রিপোর্ট পজিটিভ আসে। 

হাইমচর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. বেলায়েত হোসেন বলেন, করোনা উপসর্গ থাকায় গত ২৭ জুন মো. মফিজ মিয়াজির নমুনা সংগ্রহ করা হয়। তার রিপোর্ট আসে তিনদিন পর গতকাল ১ জুলাই। আজ বৃহস্পতিবার সকালে তাকে চাঁদপুর ২৫০ শয্যার সরকারি জেনারেল হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান। স্বাস্থ্যবিধি মেনে তার দাফন করা হয়েছে।

এদিকে, আজ নতুন করে শনাক্ত হওয়া ৫২ জন করোনা আক্রান্তের মধ্যে চাঁদপুর সদর উপজেলায় ৩২ জন, হাইমচরে ২ জন, মতলব দক্ষিণের ৪ জন, ফরিদগঞ্জে ৯ জন ও হাজীগঞ্জে ৫ জন রয়েছেন। 

চাঁদপুরের সিভিল সার্জন ডা. সাখাওয়াত উল্লাহ জানান, বৃহস্পতিবার ৮৮টি রিপোর্ট আসে। এর মধ্যে ৫২টি রিপোর্ট করোনা পজিটিভ। নতুন করোনা আক্রান্তদের জেলা স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে যথাযথ চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে।

প্রসঙ্গত, জেলায় এ পর্যন্ত ৯৭১ জন করোনা আক্রান্তদের মধ্যে ৩২৮ জন সুস্থ হয়ে গেছেন। আর মারা গেছেন ৬০ জন। এছাড়াও ৩২ জন করোনা রোগী হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি রয়েছেন।

এজে

RTVPLUS