• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

সাড়ে তিন হাজার ছাড়ালো গাজীপুরে করোনা রোগীর সংখ্যা 

টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০২ জুলাই ২০২০, ১০:১৮
The number of corona patients in Gazipur dropped to three and a half thousand
ছবি সংগৃহীত

হু হু করে বাড়ছে গাজীপুরে করোনা রোগীর সংখ্যা। স্বল্প আয়ের মানুষের আধিক্য হওয়ায় জীবিকা নির্বাহের যুদ্ধ মহামারী করোনার আতঙ্ককেও যেন পরাজিত করেছে। ফলে এই শ্রেণির মানুষের মাঝে জনসচেতনতা বা সামাজিক দূরত্বের কোনও বালাইও লক্ষ্য করা যাচ্ছে না।

গাজীপুর জেলা সিভিল সার্জন মো. খায়রুজ্জামান জানান, গাজীপুরে করোনা রোগীর সংখ্যা সাড়ে তিন হাজার পার হলো। তবে গেল ২৪ ঘণ্টায় গাজীপুরে আরও নতুন করে ৮৮ জন করোনা রোগী শনাক্ত করা হয়েছে। যার মধ্যে কালিয়াকৈরে ৫ জন, কালিগঞ্জ ২০জন, কাপাসিয়া ১১ জন, শ্রীপুরে ২১ জন ও গাজীপুর সদরে ৩১ জন করোনায় আক্রান্ত হয়েছে।

এদিকে গাজীপুর জেলা সিভিল সার্জন কার্যালয়ের তথ্যমতে, এ পর্যন্ত সর্বমোট গাজীপুরে করোনা রোগীর সংখ্যা শনাক্ত হয়েছে ৩ হাজার ৫২৩ জন। যার মধ্যে কালিয়াকৈরে ৪১৮ জন, কালীগঞ্জে ৩২৯ জন, কাপাসিয়ায় ২৩৪ জন, শ্রীপুরের ৪২১ জন এবং গাজীপুর সদরে ২১২১ জন করা রোগী পাওয়া গেছে। এদের মধ্যে সম্পূর্ণ সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১ হাজার ২৫ জন এবং নতুন করে ২ জনের মৃত্যু সংবাদ নিশ্চিত করায় মৃত্যুর সংখ্যা দাঁড়ালো ৪৩ জনে। গেল ২৪ ঘণ্টায় ৩৭০ জনসহ এ পর্যন্ত ২৪ হাজর ১৯০টি নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য প্রেরণ করা হয়েছে।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
করোনায় আরও একজনের মৃত্যু
আরও ৩৫ জনের করোনা শনাক্ত
করোনায় প্রাণ গেলো আরও ১ জনের, শনাক্ত ৪৯
আরও ৪৬ জনের শারীরে করোনা
X
Fresh