• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

রাজশাহীতে আরও ৯০ জনের দেহে করোনা শনাক্ত

আরটিভি নিউজ

  ০২ জুলাই ২০২০, ০৯:৫১
bodies of 90 more people were not identified
ছবি সংগৃহীত

রাজশাহী জেলার হটস্পট হয়ে উঠেছে রাজশাহী মহানগরী। বুধবার (১ জুলাই) করোনাভাইরাস ও উপসর্গ নিয়ে মৃত্যুবরণ করেছেন ৩ জন এবং মহানগরীতে ৮৫ জনসহ রাজশাহী জেলায় ৯০ জনের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়েছে।

বুধবার রাজশাহী মেডিকেল কলেজ ও হাসপাতালের দুইটি ল্যাবে নমুনা পরীক্ষা শেষে রাজশাহী জেলায় ৯০ জনের দেহে করোভাইরাস শনাক্ত হয়েছে। এরমধ্যে চিকিৎসক, পুলিশ ও কারারক্ষীসহ রাজশাহী মহানগরীর ৮৫ জন আক্রান্ত হয়েছেন বলে জানান রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে উপ-পরিচালক ডা. সাইফুল ফেরদৌস।

তিনি জানান, রাজশাহীর ৯০ জনের মধ্যে মহানগরীর ৮৫ জন, চারঘাট উপজেলায় তিনজন ও দুর্গাপুর উপজেলায় দুইজন রয়েছেন। মহানগরী ৮৫ জনের মধ্যে ৪ জন চিকিৎসক, ১০ জন পুলিশ এবং ৩ জন কারারক্ষী রয়েছেন। নতুন ৯০ জন শনাক্ত নিয়ে রাজশাহী জেলায় আক্রান্ত বেড়ে দাঁড়াল ৭৬৯ জন। যার মধ্যে রাজশাহী মহানগরীতে ৫৩০ জন।

রাজশাহী সিভিল সার্জন ডা. এনামুল হক জানান, রাজশাহীতে করোনাভাইরাসে আক্রান্তদের মধ্যে সবচেয়ে বেশি মহানগরীতে ৫৩০ জন। এছাড়াও বাঘায় ১৯ জন, চারঘাটে ২৮ জন, পুঠিয়ায় ১৪ জন, দুর্গাপুর ১২ জন, বাগমারায় ২৫ জন, মোহনপুরে ৩৫ জন, তানোরে ৩৭ জন, পবায় ৫১ জন ও গোদাগাড়ীতে ৮ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
হাসপাতালের কার্ডিয়াক আইসিইউ পুড়ে ছাই, রক্ষা পেল ৭ শিশু
হাসপাতালে ফেলে যাওয়া নবজাতক দত্তক পেলেন সেবিকা
রাজধানীর শিশু হাসপাতালে আগুন
ডেঙ্গুতে আরও একজনের মৃত্যু, চলতি বছরে ২৪
X
Fresh