• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

পঞ্চগড়ে আরও তিনজন করোনায় আক্রান্ত

পঞ্চগড় প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ০১ জুলাই ২০২০, ১৩:৫৪
করোনা মৃত্যু স্বাস্থ্য
ফাইল ছবি

পঞ্চগড়ে নতুন করে তিনজনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এদের মধ্যে উপজেলা কমপ্লেক্সের রাঁধুনি রয়েছে। ৩৩ বছর বয়সী তিনি একজন মহিলা। নিয়ে জেলায় করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১৪২ জনে। মঙ্গলবার রাতে পঞ্চগড় সিভিল সার্জন ডা. ফজলুর রহমান তথ্য নিশ্চিত করেছেন।

একইসঙ্গে তিনি জানান, জেলায় পর্যন্ত ২১১৮ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। মঙ্গলবার পর্যন্ত ২০৭৭ জনের নমুনার ফলাফল পঞ্চগড় স্বাস্থ্য বিভাগে এসেছে। এদের মধ্যে ১৪২ জনের করোনা শনাক্ত হয়েছে। করোনা আক্রান্ত ১২০ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছে আর করোনা আক্রান্ত হয়ে জেলায় মৃত্যু হয়েছে তিনজনের।

বর্তমানে জেলা স্বাস্থ্য বিভাগের ত্বত্তাবধানে চিকিৎসা নিচ্ছেন ১৯ জন। এদিকে জেলার স্থানীয় যাদের নমুনা নেওয়া হচ্ছে তাদেরকে ফলাফল না আসা পর্যন্ত বাড়িতে থাকার অনুরোধ জানিয়েছে সিভিল সার্জন।

জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা যায়, জেলার আটোয়ারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের রাঁধুনির বাড়ি সদর উপজেলার সিএন্ডবি মোড় এলাকায়। একজনের বাড়ি সদর উপজেলার হাফিজাবাদ ইউনিয়নের বসুনিয়া পাড়া গ্রামের যুবক তার বয়স ৩২ সে জেলা শহড়ের সেন্ট্রাল প্লাজা মার্কেটের ম্যানেজার। অপরজন হচ্ছে ৩০ বছর বয়সী যুবক সে কাজী ফার্মস লিমিটেড কোম্পানির অফিসে চাকরি করে। এরা সবাই স্থানীয়ভাবে আক্রান্ত হয়েছে বলে মনে করে জেলা স্বাস্থ্য বিভাগ। জ্বর গলাব্যথা থাকার কারণেগেল ২৪ ২৭ জুন এদের নমুনা সংগ্রহ করে জেলা স্বাস্থ্য বিভাগ। তবে নিজ নিজ বাড়িতে তারা সুস্থ আছেন।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
স্বামীর মৃত্যুর পর নিজেকে শেষ করে দিতে চেয়েছিলেন বিদ্যা
যুক্তরাষ্ট্রের প্রভাব থাকলে মৃত্যু হতে পারে ইউরোপের : ম্যাক্রোঁ
তরুণদেরকে উদ্যোক্তা হওয়ার পরামর্শ স্বাস্থ্যমন্ত্রীর
মেয়েকে ধর্ষণে বাবার মৃত্যুদণ্ড
X
Fresh