• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

লালমনিরহাটে ওষুধ ব্যবসায়ীর বাড়ি থেকে সরকারি ওষুধ উদ্ধার

স্টাফ রিপোর্টার, লালমনিরহাট

  ০১ জুলাই ২০২০, ১২:১৯
Government drugs recovered drug dealer arrested Lalmonirhat
ফার্মেসি মালিক শরাফত আলীর বাড়িতে মাটির নিচ থেকে সরকারি ওষুধ উদ্ধার করে সদর থানা পুলিশ। ছবি: আরটিভি নিউজ

লালমনিরহাটে সরকারি ওষুধসহ আটক ফার্মেসি মালিক শরাফতের বাড়ি থেকে আবারও বিপুল পরিমাণ সরকারি ওষুধ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার বিকেল সাড়ে ৫টার দিকে শহরের নিউ কলোনি এলাকায় তার বাড়ির ঘরের কোণে মাটির নিচে পুতে রাখা পলিথিনে মোড়ানো দুই বস্তা সরকারি ওষুধ উদ্ধার করা হয়।

এর আগে গত ২৫ জুন বিকেলে শহরের টাউন ফার্মেসীতে অভিযান চালিয়ে অর্ধ লাখ টাকার ৬ প্রকার সরকারি ওষুধসহ ফার্মেসির মালিক শরাফত আলীকে গ্রেপ্তার করে পুলিশ।

লালমনিরহাট সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) এরশাদুল আলম জানান, গোপন সংবাদের ভিত্তিতে সদর থানা পুলিশ গত ২৩ জুন শহরের ড্রাইভার পাড়া এলাকার রেলওয়ের একটি বাসা থেকে ২৬ প্রকারের বিপুল পরিমাণ সরকারি ওষুধ ও ১৭৫টি ডিজিটাল বডি ইলেক্ট্রনিক স্কেল মেশিন উদ্ধার করে।

এ সময় আব্দুর রাজ্জাক ওরফে রেজা মিয়া (৪৫) ও তার স্ত্রী নিলুফা ইয়াসমিনকে (৩৮) আটক করা হয়। আটক আব্দুর রাজ্জাক ওরফে রেজা মিয়া গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ উপজেলার ধুমাইটারী এলাকার মমতাজ উদ্দিনের ছেলে ও স্ত্রী নিলুফা ইয়াসমিন লালমনিরহাট পৌরসভার খোচাবাড়ী এলাকার হাবিবুর রহমানের মেয়ে।

পরে এ ঘটনায় সদর থানার এসআই মিজানুর রহমান বাদী হয়ে আটক স্বামী-স্ত্রীসহ ৬ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেন। মামলার অপর আসামিরা হলেন, ওষুধ ব্যবসায়ী হামিদুর রহমান দুদু, সিভিল সার্জন অফিসের ষ্টোর কিপার মোয়াজ্জেম হোসেন ওরফে মুরাদ, কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালের ষ্টোর কিপার জাকারিয়া ও আদিতমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালের ষ্টোর কিপার মাহবুব আলম।

এদিকে আটক স্বামী-স্ত্রীর দেয়া তথ্য মতে, গত ২৫ জুন বিকেলে শহরের টাউন ফার্মেসিতে অভিযান চালায় পুলিশ। এ সময় পুলিশ অর্ধ লাখ টাকার ৬ প্রকার সরকারি ওষুধসহ ফার্মেসির মালিক শরাফত আলীকে গ্রেপ্তার করে। শরাফত আলী জেলা শহরের ওয়্যারলেস কলোনি এলাকার মৃত শমসের আলীর ছেলে।

আটক ফার্মেসি মালিক শরাফতের স্বীকারোক্তিমূলক তথ্যের ভিত্তিতে মঙ্গলবার বিকেল সাড়ে ৫টায় শহরের নিউ কলোনি এলাকায় তার বাড়িতে মাটির নিচে পুতে রাখা পলিথিনে মোড়ানো দুই বস্তা সরকারি ওষুধ উদ্ধার করে পুলিশ।

লালমনিরহাট সদর থানার ওসি মাহফুজ আলম জানান, উদ্ধারকৃত সরকারি ওষুধ সিজার লিস্ট করে মূল্য নির্ধারণ করা হবে। তদন্ত পূর্বক ওষুধ চুরি সিন্ডিকেটের সঙ্গে জড়িত আসামিদের দ্রুত গ্রেপ্তার করা হবে বলেও জানান তিনি।

এজে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh