• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

যৌতুকের জন্য গায়ে আগুন দিয়ে গৃহবধূকে হত্যার অভিযোগ

পিরোজপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ৩০ জুন ২০২০, ২১:২৮
Alleged murder of housewife by setting fire to body for dowry
পিরোজপুর

পিরোজপুরের নাজিরপুরের মালিখালী ইউনিয়নের দক্ষিণ ঝনঝনিয়া গ্রামের মোসাম্মাৎ রহিমা বেগম (৩০) নামের এক গৃহবধূকে যৌতুকের জন্য গায়ে আগুন দিয়ে পুড়িয়ে হত্যা করা হয়েছে।

মঙ্গলবার (৩০ জুন) সকালে গোপালগঞ্জ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রহিমা বেগম মৃত্যু হয় বলে জানান ওই ইউনিয়নের ইউপি সদস্য মো. আতাহার আলী শেখ।

নিহত গৃহবধূ ওই গ্রামের আলমগীর হেসেনের কন্যা।

নিহতের ভাই মো. হাসান শেখ জানান, গত ৬ বছর আগে জেলার মঠবাড়িয়া উপজেলার ঘোষের টিকিকাটা মৃত শামসুল আলমের ছেলে ইমাম হোসেনের সঙ্গে তার বোন রহিমার বিয়ে হয়। বিয়ের পর থেকে ইমাম হোসেন প্রায়ই তাকে যৌতুকের জন্য মারধর করতো। গত ১১ জুন সন্ধ্যা সাড়ে ৭টার দিকে আবারও যৌতুকের টাকার জন্য চাপ দেয়। এসময় সে টাকা আনতে অপারগতা প্রকাশ করলে তাকে মারধর করা হয়। পরে তাকে হত্যার জন্য তার পড়নে থাকা শাড়ি কাপড়ে আগুন ধরিয়ে দেয়। এ সময়ে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়। পরে ওই রাতেই তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হলে তাকে গোপালগঞ্জ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার সকালে তার মৃত্যু হয়।

এ ঘটনায় পরের দিন ১২ জুন ওই গৃহবধূর ভাই মোঃ হাসান শেখ বাদী হয়ে ভগ্নীপতি (গৃহবধূর স্বামী) ইমাম হোসেনকে প্রধান আসামী করে ৫ জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেন।

নাজিরপুর থানার অফিসার ইন চার্জ মো. মুনিরুল ইসলাম জানান, ওই গৃহবধূর মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কিল-ঘুসিতে সাবেক ইউপি সদস্যের মৃত্যু
নরসিংদীতে প্রকাশ্যে ইউপি সদস্যকে গুলি ও গলা কেটে হত্যা 
নোয়াখালীতে তরুণীকে ধর্ষণ, ইউপি সদস্যসহ গ্রেপ্তার ৩
মাদক মামলায় ইউপি সদস্য গ্রেপ্তার
X
Fresh