itel
logo
  • ঢাকা সোমবার, ০৬ জুলাই ২০২০, ২২ আষাঢ় ১৪২৭

করোনা আপডেট

  •     গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় মৃত্যু ৫৫ জন, আক্রান্ত ২৭৩৮ জন, সুস্থ হয়েছেন ১৪০৯ জন: স্বাস্থ্য অধিদপ্তর

পিরোজপুরে জমি নিয়ে বিরোধে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা

পিরোজপুর প্রতিনিধি, আরটিভি নিউজ
|  ৩০ জুন ২০২০, ১৬:৫১
পিরোজপুরে জমি নিয়ে বিরোধে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা
পিরোজপুর
পিরোজপুরে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে মো. এনায়েত হোসেন মোল্লা (৫৬) নামের একজনকে কুপিয়ে হত্যা করা হয়েছে। 

নিহত এনায়েত মোল্লা পিরোজপুর পৌর সভার ১ নম্বর ওয়ার্ডের খানাকুনারিয়া এলাকার মৃত আব্দুল খালেক মোল্লার ছেলে। 

মঙ্গলবার (৩০ জুন) সকালে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে  চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহতের ছেলে মো. আল-আমীন মোল্লা জানান, স্থানীয় মতলেব শেখ অকারণে আমাদের বাড়ির সামনের একটি জমি নিয়ে বিরোধ করে আসছিল। এ নিয়ে একাধীকবার শালিস-বৈঠক অনুষ্ঠিত হয়। গত শনিবার (২৭জুন) স্থানীয় সাবেক কমিশনার মিশু ও সাবেক এক ইউপি চেয়ারম্যান মো. মোশারেফ হোসেনসহ স্থানীয় গণ্যমান্যদের উপস্থিতিতে সালিশ-বৈঠক হয়। এ সময় সালিশ-বৈঠকে থাকা লোকজন তাকে (মতলেব শেখ )  আমাদের আর অহেতুক হয়রানী  করতে নিষেধ করেন। এতে সেখানে বসে মতলেব শেখ  আমার বাবাকে হুমকি দেন। এর সূত্র ধরে গত রবিবার (২৮ জুন) বিকাল সাড়ে ৫টার দিকে আমার বাবা জমিতে ধানের বীজ রোপণ করে    বাড়ি ফিরে ভাত খেয়ে ঘরে বসে ছিলেন। এমন সময় মতলেব শেখ ও তার শ্বশুর খলিল মোল্লার নেতৃত্বে ১৩/১৪ জন আমাদের ঘরে ঢুকে প্রথমে আমার বাবাকে কোপায়। এসময় হামলায় বাধা দিলে হামলাকারীরা আমার মা আকলিমা বেগম (৪৫)ও বোন খাদিজা বেগম (১৮)কেও মারপিট করে। এ সময় ঘরে থাকা মালামাল ও ঘরের বেড়াসহ ঘর ভাঙচুর করে। পরে আমার বাবাকে ঘর থেকে বের করে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে ও পিটিয়ে আহত করে। রোববার রাত ১১টার দিকে তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার (৩০জুন) সকালে তার মৃত্যু হয়।  

জেলা হাসপাতালের আবাসিক চিকিৎসক (আরএমও) ডাক্তার মো. নিজাম উদ্দিন জানান, তাকে গুরুতর অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছিল। পরে তার উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছিল। তার মাথায়, পায়ের উরুতে, কপালের ভুরুতে, পিঠে দাঁড়ালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে।

সদর থানার ওসি মো. নুরুল ইসলাম বাদল জানান, ওই এনায়েত হোসেনকে কুপিয়ে আহত করার ঘটনায় ওই দিন রাতে তার ছেলে আল-আমীন মোল্লা বাদী হয়ে থানায় মামলা করেছেন। তার মৃত্যুর খবর শুনেছি। আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

এসএস

RTVPLUS
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ১৬২৪১৭ ৭২৬২৫ ২০৫২
বিশ্ব ১১৩৮২৯৫৪ ৬৪৪০২০৭ ৫৩৩৪৭৭
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দেশজুড়ে এর সর্বশেষ
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়