• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

কুষ্টিয়ায় আরও ২১ জন করোনায় আক্রান্ত

কুষ্টিয়া প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ৩০ জুন ২০২০, ১১:২৬
kustia general hospital
ছবি সংগৃহীত

কুষ্টিয়ায় গেল ২৪ ঘণ্টায় নতুন করে আরও ২১ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে কুষ্টিয়ায় করোনাভাইরাস আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়াল ৫৯৮ জনে।

গেল ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ২৭ জন। এই সময়ে কুষ্টিয়া পিসিআর ল্যাবে কুষ্টিয়ার ১৪৪টি নমুনা পরীক্ষা হয়। নতুন আক্রান্তদের মধ্যে সদর উপজেলাতেই ১৬ জন এবং দৌলতপুর, ভেড়ামারা, মিরপুর, কুমারখালী ও খোকসায় একজন করে। এদের মধ্যে পুরুষ ১৫ জন আর নারী ছয়জন। পুলিশ আক্রান্ত প্রত্যেকের বাড়ি ও এলাকা লকডাউন করে দিয়েছে।

সদর উপজেলায় আক্রান্ত ১৬ জনের ঠিকানা কেজিএইচ কোয়ার্টার দুইজন, বৈদ্যনাথপুর একজন, পুর্ব মজমপুর দুইজন, হরিশংকরপুর একজন, বড়বাজার একজন, হরিপুর একজন, আড়ুয়াপাড়া তিনজন, কুমারগাড়া একজন, ফায়ার সার্ভিসের একজন ও জুগিয়া স্কুলপাড়া তিনজন।

ভেড়ামারা উপজেলায় আক্রান্ত ব্যক্তির ঠিকানা ভেড়ামারা পৌরসভা।

কুমারখালী উপজেলায় আক্রান্ত একজনের ঠিকানা জয়নাবাদ (চাপড়া)। মিরপুর উপজেলায় আক্রান্ত জনের ঠিকানা সুলতানপুর। দৌলতপুর উপজেলায় আক্রান্ত জনের ঠিকানা তারাগুনিয়া। খোকসা উপজেলায় আক্রান্ত জনের ঠিকানা একতারপুর ও জানিপুর।

কুষ্টিয়ার সিভিল সার্জন ডা. আনোয়ারুল ইসলাম জানান, জেলায় এ পর্যন্ত সুস্থ হয়েছেন ২০৬ জন। এ পর্যন্ত নয়জন মারা গেছে। হোম আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছে ৩২৮ জন। আর হাসপাতালে চিকিৎসাধীন ৩৩ জন। ঝুঁকিপূর্ণ মোট ১৮ রেডজোনে লকডাউন চলছে।

আরো পড়ুন: কুমিল্লায় করোনার উপসর্গ নিয়ে মৃত্যু ৬

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
২৪ ঘণ্টায় করোনায় একজনের মৃত্যু, শনাক্ত ১৬
২৪ ঘণ্টায় ১৬ জনের করোনা শনাক্ত
আরও ১৫ জনের করোনা শনাক্ত
২৪ ঘণ্টায় ৪২ জনের করোনা শনাক্ত
X
Fresh