• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

নওগাঁয় আরও ৬৭ জন করোনায় আক্রান্ত

নওগাঁ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ৩০ জুন ২০২০, ০৯:৪৬

নওগাঁর আত্রাইয়ে করোনাভাইরাসের উপসর্গ নিয়ে মফিজ উদ্দিন (৬০) নামে এক ব্যক্তির মৃত্যুর আট দিন পর করোনায় আক্রান্তের রিপোর্ট এসেছে। নিয়ে স্থানীয়দের মধ্যে আতঙ্ক দেখা দিয়েছে।

গেল ২৪ ঘণ্টায় জেলায় আরও নতুন করে ৬৭ ব্যক্তির শরীরে করোনায় শনাক্ত হয়েছে। জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৪৫১ জন আর মোট মৃত্যুবরণ করেছে ছয়জনে।

সিভিল সার্জন ডা. আলাউদ্দিন আলাল জানান, আত্রাই উপজেলার ভবানীপুর গ্রামের মফিজ উদ্দিন করোনার উপসর্গ জ্বর পেটের সমস্যা নিয়ে ১৯ জুন আত্রাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হন। এরপর করোনার সন্দেহ দেখা দেওয়ায় পরদিন ২০ জুন তার নমুনা সংগ্রহ করা হয়। হাসপাতালে চিকিৎসাসেবা দেওয়ায় জ্বর পেটের সমস্যা ভালো হয়ে যাওয়ায় পরদিন সকালে গ্রামের বাড়ি চলে যান।

২১জুন সন্ধ্যায় তিনি মারা যান। গত রোববার ২৮জুন রাতে আসা করোনার রিপোর্টে তিনি আক্রান্ত ছিলেন এমন রিপোর্ট হাতে আসে। ইত্যেমধ্যে মফিজ উদ্দিনের সংস্পর্শে আসা সকল ব্যক্তিদের কোয়ারেন্টিনে থাকার নির্দেশ দেওয়া হয়েছে। স্থানীয়দের আতঙ্কিত না হওয়ার পরামর্শ দিয়ে সিভিল সার্জন আরও বলেন, সরকারি নির্দেশনা মেনে চলতে অনুরোধ করেন।

সিভিল সার্জন অফিস সূত্রে জানা গেছে, নতুন শনাক্তদের মধ্যে তিনজন পুলিশ, দুইজন নার্স, দুইজন মেডিক্যাল অ্যাসিস্ট্যান্ট এবং একজন স্বাস্থ্য পরিদর্শক রয়েছেন। সিভিল সার্জন আরও জানান, রোববার বিকেলে রাতে ঢাকার আইইডিসিইআর থেকে দুই দফায় ২৩২টি নমুনার রিপোর্ট আসে। এতে নতুন করে ৬৭ জন করোনায় শনাক্ত হয়েছে। আক্রান্তদের মধ্যে রয়েছে সদর উপজেলায় ২৬ জন, রাণীনগরে জন, আত্রাইয়ে জন, মহাদেবপুরে জন, বদলগাছিতে জন, পত্নীতলায় জন, ধামইরহাটে জন এবং পোরশায় ১৬ জন।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
তিন ভাই-বোনকে গুলি করে হত্যা, ২ জনের মৃত্যুদণ্ড
‘ইহুদিদের ধর্মীয় উৎসব শেষ হওয়ার আগে ইরানে হামলা করবে না ইসরায়েল’
ঢাকায় আসছে মার্কিন প্রতিনিধিদল
টানা তিন দিন ঝড় ও শিলাবৃষ্টির আশঙ্কা
X
Fresh