• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

আশুলিয়ায় সংবাদপত্রের মাইক্রোবাস ছিনতাই চেষ্টাকালে ৩ ডাকাত আটক

আশুলিয়া প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৯ জুন ২০২০, ১৯:৫৭
three robbers arrested trying to snatch a newspaper microbus Ashulia
ফাইল ছবি

আশুলিয়ার যাত্রীবেশে সংবাদপত্রের পরিবহনে ব্যবহৃত একটি মাইক্রোবাস ছিনতাইয়ের চেষ্টাকালে তিন ডাকাতকে আটক করেছে পুলিশ। এ সময় তাদের নিকট থেকে বেশ কিছু দেশীয় অস্ত্র উদ্ধার করে পুলিশ। তবে তাৎক্ষণিক ভাবে আটক ডাকাতদের পরিচয় জানা যায়নি।

আজ রোববার গভীর রাতে নবীনগর-চন্দ্রা মহাসড়কের আশুলিয়ার বাইপাইল এলাকা থেকে তাদের আটক করা হয়।

মাইক্রোবাসের চালক বেলায়েত হোসেন জানান, কাজলা পরিবহনের ব্যানারে তারা রাজধানী ঢাকা থেকে দেশের বিভিন্ন স্থানে মাইক্রোবাসে সংবাদপত্র পৌঁছে দিয়ে থাকেন। প্রতিদিনের মতো গতকাল রাতেও একটি জাতীয় দৈনিকের পত্রিকা নিয়ে ঢাকা থেকে বগুড়ার উদ্দেশ্যে রওনা হন তিনি। পরে রাত ১২টার দিকে নবীনগর-চন্দ্রা মহাসড়কের বাইপাইল বাসস্ট্যান্ডে পৌঁছালে যাত্রীবেশে পাঁচ ব্যক্তি তাদের বগুড়া পৌঁছে দেয়ার অনুরোধ করেন।

কিন্তু, এ সময় কাজলা পরিবহনের বাইপাইল কাউন্টারের স্টাফরা ওই পাঁচজনের কাছে লুকানো বিশাল আকৃতির রাম দা ও ছুরি দেখতে পেয়ে গোপনে পুলিশে খবর দেয়। পরে পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে ডাকাত সন্দেহে ৩ জনকে আটক করলেও দু’জন পালিয়ে যায়।

এ ব্যাপারে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) নুরুল হুদা ভূঁইয়া জানান, মাইক্রোবাস ছিনতাইয়ের চেষ্টাকালে আটকেরা আন্ত:জেলা ডাকাত দলের সদস্য বলে ধারণা করা হচ্ছে। তাদের বিরুদ্ধে আশুলিয়া থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এজে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh