• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

আশুলিয়ায় নারীকে হত্যার ঘটনায় আসামি গ্রেপ্তার

আশুলিয়া প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৯ জুন ২০২০, ১৩:৩৯
করোনা মৃত্যু নারী
ছবি সংগৃহীত

আশুলিয়ার ঘোষবাগে হনুফা আক্তারের হত্যাকাণ্ডের আসামি খোরশেদ আলমকে গ্রেপ্তার করেছে ্যাব- একটি দল। উদ্ধার করা হয়েছে নিহত নারীর গলার চেইন মোবাইল ফোন।

গতকাল রোববার রাত সাড়ে ১১টার দিকে বিষয়টি নিশ্চত করেন আশুলিয়া থানার এস আই মামলা তদন্তকারী কর্মকর্তা সুদীপ কুমার।

এর আগে রোববার সকালে তাকে লক্ষ্মীপুর জেলা থেকে খোরশেদ আলমকে গ্রেপ্তার করে। পরে রাতে আশুলিয়া থানায় তাকে হস্তান্তর করা হয়।

সুদীপ কুমার জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে খোরশেদ আলমকে লক্ষ্মীপুর জেলার রামগতি থানা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে ্যাব। খোরশেদ আলম ঘটনার পর থেকে তার শশুরবাড়ি এলাকায় আত্মগোপন করেছিলো।

তিনি আরও জানান, খোরশেদ আলম আশুলিয়া একটি পোশাক কারখানায় চাকরি করতো। তার গ্রামের বাড়ি চাঁদপুর জেলায়। সে আশুলিয়ায় হনুফার ভাইয়ের বাড়িতে নিজেকে আরমান হোসেন নামে পরিচয় দিয়ে বাড়ির একটি কক্ষ ভাড়া নিয়েছিল। পরে কৌশলে হনুফা আক্তারকে পাশের ঘরে ডেকে নিয়ে গলায় রশি পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যা করে স্বর্ণের চেইন মোবাইল ফোনসহ নগদ টাকা লুট করে পালিয়ে যায়।

প্রসঙ্গত, গেল ২০ জুন রাত ১১ টার দিকে আশুলিয়ার ঘোষবাগ এলাকার রুহুল আমিনের মালিকানাধীন বাড়ির একটি কক্ষ থেকে হনুফা আক্তারের মরদেহ উদ্ধার করা হয়। হনুফা আক্তার সম্পর্কে রুহুল আমিনের আপন ছোট বোন। সেই রাতে নিহতের পরিবার বাদী হয়ে আশুলিয়ায় থানায় হত্যা মামলা দায়ের করেন।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বস্তায় হাত দিতেই ছোবল, প্রাণ গেল ৩ সন্তানের জননীর
ছিনতাইকারীর ছুরিকাঘাতে সাভারে যুবকের মৃত্যু
ডিজিটাল সুরক্ষা প্রশিক্ষণে সনদ পেলেন ২৫ নারী সাংবাদিক ও রাজনীতিবিদ
পাথরঘাটায় শূকরের কামড়ে নারীসহ আহত ৫
X
Fresh