smc
logo
  • ঢাকা বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ১৩ কার্তিক ১৪২৭

ধর্ষণের ভিডিও ফেসবুকে দেওয়ায় যুবক গ্রেপ্তার

  দিনাজপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

|  ২৭ জুন ২০২০, ২০:৪৪ | আপডেট : ২৭ জুন ২০২০, ২১:৫৪
youth was arrested for posting video rape Facebook
ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার সিরাজুল ইসলাম

দিনাজপুরের ফুলবাড়ীতে স্কুলছাত্রীকে প্রেমের ফাঁদে ফেলে ধর্ষণ করার পর সেই ভিডিও ফেসবুকে ছড়িয়ে দেওয়ায় সিরাজুল ইসলাম (৩০) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ শনিবার (২৭ জুন) ভোরে তাকে গ্রেপ্তার করে পুলিশ।

গ্রেপ্তার সিরাজুল ফুলবাড়ী উপজেলার ৭ নম্বর শিবনগর ইউনিয়নের লক্ষণপুর পাঠকপাড়া গ্রামের আফজাল মণ্ডলের ছেলে। তিনি পেশায় একজন মুদি দোকানদার।

এর আগে গতকাল শুক্রবার রাতে ধর্ষণের শিকার ওই ছাত্রীর মা ফুলবাড়ী থানায় সিরাজুল ইসলামের বিরুদ্ধে অভিযোগ করেন। পরে আজ সকালে তিনি একটি মামলা দায়ের করেন।

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফখরুল ইসলাম এসব তথ্য নিশ্চিত করেছেন। তিনি মামলার বরাতে জানান, সিরাজুল ইসলামের সঙ্গে ওই স্কুলছাত্রীর প্রেমের সম্পর্ক ছিল। একপর্যায়ে তারা শারীরিক সম্পর্ক করেন। এই ঘটনা সিরাজুল কৌশলে ভিডিও ধারণ করে রাখেন। পরবর্তীতে ওই ভিডিও প্রকাশের ভয় দেখিয়ে সিরাজুল মেয়েটিকে ধর্ষণ করেন। এরপর আবারও তাকে ধর্ষণের চেষ্টা করলে মেয়েটি বাঁধা দেয়। 

এতে সিরাজুল ক্ষুব্ধ হয়ে ধর্ষণের ভিডিও ফেসবুকে প্রকাশ করেন। যা দ্রুত এলাকায় ছড়িয়ে যায়। এরপরই বিষয়টি জানতে পারেন ওই ছাত্রীর মা। 

ওসি ফখরুল ইসলাম আরও জানান, এরপর মেয়ের মা শুক্রবার রাতে ফুলবাড়ী থানা পুলিশকে অভিযোগ করেন। পুলিশ ভোর রাতে অভিযান চালিয়ে ধর্ষক সিরাজুলকে গ্রেপ্তার করে। তাকে আদালতে পাঠানো হলে বিচারক জামিন নামঞ্জুর করে জেল হাজতে পাঠিয়েছে। ভিকটিমকে পরীক্ষার জন্য দিনাজপুরের এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 

এজে

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ৪০১৫৮৬ ৩১৮১২৩ ৫৮৩৮
বিশ্ব ৪,৩৮,৪৪,৫১০ ৩,২২,১৩,৭৫১ ১১,৬৫,৪৫৯
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দেশজুড়ে এর সর্বশেষ
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়