• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

রাঙামাটিতে করোনা উপসর্গ নিয়ে নারীর মৃত্যু

রাঙামাটি প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৭ জুন ২০২০, ১৫:৫৮
Corona virus
ফাইল ছবি

পার্বত্য জেলা রাঙামাটিতে নভেল করোনাভাইরাসের (কোভিড-১৯) উপসর্গ নিয়ে এক নারীর মৃত্যু হয়েছে।

আজ শনিবার সকালে জেলা শহরের চম্পক নগর এলাকার ৪০ বয়সী এই নারী মারা যান। পরে ওই নারীর নমুনা সংগ্রহ করে স্বাস্থ্য বিভাগের লোকজন।

এদিকে, শনিবার রাঙামাটিতে আরও ৮ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে৷ এর মধ্যে সদর উপজেলার ৫ জন, কাপ্তাইয়ের ২ জন ও রাজস্থলীর ১ ব্যক্তি রয়েছেন। এ নিয়ে জেলায় মোট করোনা শনাক্তের সংখ্যা দাঁড়িয়েছে ২৩১ জনে।

রাঙামাটি জেলার সিভিল সার্জন কার্যালয়ের করোনা বিষয়ক ফোকাল পার্সন ডা. মোস্তফা কামাল জানিয়েছেন, জেলা শহরের চম্পক নগর এলাকার এক নারী করোনার উপসর্গ নিয়ে মারা গেছেন। মৃত নারীর নমুনা সংগ্রহ করা হয়েছে। স্বাস্থ্যবিধি মেনেই মৃতের শেষকৃত্য করা হবে।

তিনি আরও জানান, শনিবার চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিম্যাল সাইন্সেস বিশ্ববিদ্যালয় (সিভাসু) থেকে আসা ২৬টি রিপোর্টের মধ্যে ৮টি পজিটিভ এসেছে। শনিবার আসা রিপোর্টগুলো ১৮-২০ জুনের মধ্যে পাঠানো হয়েছে। এ নিয়ে জেলায় মোট করোনা শনাক্ত দাঁড়াল ২৩১ জনে।

প্রসঙ্গত, ৬ মে দেশের সর্বশেষ জেলা হিসেবে রাঙামাটিতে প্রথম ৪ জনের কোভিড-১৯ শনাক্ত হয়। পরবর্তীতে ক্রমান্বয়ে এ সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ২৩১ জনে। এ পর্যন্ত রাঙামাটিতে করোনায় আক্রান্ত হয়ে ৬ জনের মৃত্যু হয়েছে।

এজে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
করোনায় আরও একজনের মৃত্যু
আরও ৩৫ জনের করোনা শনাক্ত
করোনায় প্রাণ গেলো আরও ১ জনের, শনাক্ত ৪৯
আরও ৪৬ জনের শারীরে করোনা
X
Fresh