• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

জয়পুরহাটে শিক্ষা কর্মকর্তা ও তিনজন র‌্যাব সদস্যসহ ৮৯ জন আক্রান্ত

জয়পুরহাট প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৭ জুন ২০২০, ১০:১২
In Joypurhat, 69 people including education officer and three RAB members were affected
ফাইল ছবি

জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলার সহকারী উপজেলা শিক্ষা অফিসার ও ক্ষেতলাল পৌরসভার ত্রাণ বিতরণ কার্যক্রমের ট্যাগ অফিসার ও তিনজন র‌্যাব সদস্যসহ ৮৯ জনের শরীরে করোনাভাইরাসের উপস্থিতি পাওয়া গেছে। এ নিয়ে এ জেলায় আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৩৪৬ জনে। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১৬৩ জন করোনা রোগী।

শুক্রবার (২৬ জুন) রাতে ঢাকা ন্যাশনাল ইনস্টিটিউট অফ ল্যাবরেটরি মেডিসিন অ্যান্ড রেফারেল সেন্টার ও রাজশাহী মেডিকেল কলেজের ল্যাবরেটরি থেকে রিপোর্টে ৮৯ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে বলে নিশ্চিত করেন সিভিল সার্জন ডা. সেলিম মিঞা ।

জয়পুরহাট সিভিল সার্জন ডা. সেলিম মিঞা জানান, আক্রান্তরা বিভিন্ন উপজেলার বিভিন্ন গ্রামের বাসিন্দা।, হোম কোয়ারেন্টিনে থাকা অবস্থায় নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ঢাকা ন্যাশনাল ইনস্টিটিউট অফ ল্যাবরেটরি মেডিসিন অ্যান্ড রেফারেল সেন্টার ও রাজশাহী মেডিকেল কলেজের ল্যাবরেটরি থেকে পাঠানো রিপোর্টে ৫১০ জনের মধ্যে ৮৯ জনের পজিটিভ হয়, শিক্ষা কর্মকর্তা নিজ বাড়িতে হোম কোয়ারেন্টিনে থেকে চিকিৎসা নিচ্ছেন ও র‌্যাব সদস্যদের তাদের রাজশাহীতে নিজস্ব তত্ত্বাবধানে চিকিৎসা চলছে। এছাড়া বাকী সকল করোনা রোগীকে আক্কেলপুর উপজেলার গোপীনাথপুর অব হেলথ টেকনোলজির আইসোলেশন ইউনিটে আনার প্রস্তুতি চলছে।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
করোনায় আরও একজনের মৃত্যু
আরও ৩৫ জনের করোনা শনাক্ত
করোনায় প্রাণ গেলো আরও ১ জনের, শনাক্ত ৪৯
আরও ৪৬ জনের শারীরে করোনা
X
Fresh