• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

উখিয়ায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ৪

টেকনাফ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৬ জুন ২০২০, ১৭:৫১
4 robbers killed 'gunfight' police Ukhia
উখিয়ার মনখালী এলাকাস্থ চেপটখালীর গহীন পাহাড়ে এ ঘটনা ঘটে

কক্সবাজারের উখিয়ায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ হাকিম ডাকাতের ভাইসহ ৪ চারজন নিহত হয়েছেন। এ সময়ে ঘটনাস্থল থেকে ৪টি অস্ত্র ও ৪০ হাজার ইয়াবা উদ্ধার করা হয়। এ ঘটনায় পুলিশের বেশ কয়েকজন সদস্যও আহত হয়েছেন।

আজ শুক্রবার (২৬ জুন) দুপুরে উখিয়ার টেকনাফ সীমান্তের মনখালী এলাকাস্থ চেপটখালীর গহীন পাহাড়ে এ ঘটনা ঘটে।

টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ জানান, হাকিম ডাকাত ও তার সহযোগীদের ধরতে টেকনাফ থানা পুলিশ ও জেলার শতাধিক পুলিশ বেশ কিছুদিন ধরে পাহাড়ে অভিযান অব্যাহত রাখে। এরই ধারাবাহিকতায় পুলিশের উপস্থিতি লক্ষ্য করে গুলি ছুড়ে ডাকাতের একটি দল। এতে পুলিশের কয়েকজন সদস্য আহত হলে পুলিশও পাল্টা গুলি ছুঁড়ে। এতে রোহিঙ্গা হাকিম ডাকাতের ভাইসহ চার ডাকাত নিহত হলেও অন্যরা পালিয়ে যান।

ওসি আরও জানান, প্রাথমিকভাবে জানা যায় নিহতরা হলেন- মো. বশির, মো. হামিদ, মো. রফিক ও রইঙ্গা। ঘটনাস্থল থেকে ৪টি আগ্নেয়াস্ত্র ও ৪০ হাজার ইয়াবা উদ্ধার করা হয়। এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

কক্সবাজার জেলার পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন জানান, হাকিম ডাকাত ও তার দলবল নিয়ে একটি পাহাড়ে অবস্থানের গোপন সংবাদের ভিত্তিতে একদল পুলিশ অভিযানে গেলে ডাকাত দলের সঙ্গে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে হাকিম ডাকাতের দুই ভাইসহ চার জন নিহত হন। আর হাকিম ডাকাতসহ অন্যরা পালিয়ে যায়। ঘটনাস্থল থেকে ইয়াবা ও অস্ত্র উদ্ধার করা হয়।

প্রসঙ্গত, কয়েকমাসে শীর্ষ হাকিম ডাকাত স্থানীয় ৭ জনকে অপহরণ করেন। তাদের মধ্যে দু’জনকে নির্মমভাবে হত্যা করেন তিনি।

এজে/পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh