• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

রাজবাড়ীতে করোনা উপসর্গে পল্লী চিকিৎসকের মৃত্যু

রাজবাড়ী প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ২৬ জুন ২০২০, ১৭:১০
Village doctor dies of corona symptoms in Rajbari
রাজবাড়ী

রাজবাড়ী সদরের কুটিরহাট বাজারে করোনাভাইরাসের উপসর্গ নিয়ে পল্লী চিকিৎসক পরেশ মন্ডলের মৃত্যু হয়েছে। কুটিরহাট গ্রামের বাসিন্দা পরেশ কুটিরহাট বাজারে দীর্ঘদিন যাবৎ পল্লী চিকিৎসক ছিলেন।

এদিকে, আজ ডা. পরেশ কুমার পালের মৃত্যুতে শোক জানিয়ে বেলা ১১টা হতে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত সব ধরনের ব্যবসায়ীক কার্যক্রম বন্ধ রাখে কুঠির বাজার ব্যবসায়ী ও ঘর মালিক সমিতি।

রাজবাড়ী সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আব্দুল হান্নান এ তথ্য নিশ্চিত করে জানান, গত বুধবার পরেশ কুমার পাল হঠাৎ জ্বর, গলা-ব্যথা ও শ্বাসকষ্টে আক্রান্ত হলে স্থানীয়রা তাকে দ্রুত ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সেখানে গত বৃহস্পতিবার সন্ধ্যায় পরেশ কুমার মারা যান।

ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল কর্তৃপক্ষ তার নমুনা সংগ্রহ করে ঢাকায় পরীক্ষার জন্য পাঠিয়েছে। এখনো তার প্রতিবেদন আসেনি। প্রতিবেদন আসলে জানা যাবে তিনি করোনা আক্রান্ত ছিলেন কি-না।

এদিকে, আজ জেলায় নতুন করে ৩ চিকিৎসক ও ৭ নার্সসহ ১৯ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে রাজবাড়ীতে ৩৩১ জন করোনা পজিটিভ রোগী শনাক্ত হয়েছে। এর মধ্যে রাজবাড়ী পৌর এলাকায় আক্রান্তে হার বেশি হওয়ায় লকডাউন হচ্ছে রাজবাড়ী পৌর এলাকা।

রাজবাড়ীর সিভিল সার্জন ডা. নুরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে বলেছেন আগামীকাল শনিবার থেকে রাজবাড়ী পৌর সভা এলাকায় লকডাউন ঘোষণা করা হয়েছে।

জেলায় প্রাণঘাতী এ ভাইরাসে আক্রান্ত হয়ে এ পর্যন্ত ২ জনের মৃত্যু হয়েছে। আর সুস্থ হয়ে উঠেছেন ৭৮ জন।

এজে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
করোনায় আরও একজনের মৃত্যু
আরও ৩৫ জনের করোনা শনাক্ত
করোনায় প্রাণ গেলো আরও ১ জনের, শনাক্ত ৪৯
আরও ৪৬ জনের শারীরে করোনা
X
Fresh