• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

নওগাঁয় আরও ৮৫ জন করোনায় আক্রান্ত

নওগাঁ প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ২৬ জুন ২০২০, ০৮:৫০
coronavirus
ছবি সংগৃহীত

নওগাঁয় নতুন করে ২৭৯টি ফলাফলের রিপোর্টে ৮৫ জনের করোনা পজিটিভ এসেছে। এ নিয়ে জেলায় মোট করোনাভাইরাস শনাক্ত হওয়া রোগীর সংখ্যা দাঁড়ালো ৩২৫ জনে। জেলা সিভিল সার্জন কর্মকর্তা ডা. আখতারুজ্জামান আলাল বিষয়টি নিশ্চিত করেন ।

তিনি জানান, বৃহস্পতিবার রাত সাড়ে ১০টায় ঢাকার আইইডিসিইআর থেকে ২৭৯টি নমুনা ফলাফলের রিপোর্টে নতুন করে ৮৫জনের করোনা পজিটিভ এসেছে। এদের মধ্যে নওগাঁ সদর উপজেলায় প্রস্তাবিত রিপোর্টে সর্বোচ্চ ৫০জনের করোনা পজিটিভ আসে। শুধু সদর উপজেলাতে নতুন করে শনাক্ত হওয়ার পর রোগীর সংখ্যা ১৪৪ জনে যা জেলার সর্বোচ্চ। আর এ৯ ১৮৮ জনের মধ্যে করোনামুক্ত হয় হয়েছেন ৭৪ জন এবং করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন তিনজন।

তিনি বলেন, এছাড়া নতুন রিপোর্টে মহাদেবপুর উপজেলায় ১৩ জনের, রানীনগর উপজেলায় দুই জনের ,পত্নীতলা উপজেলায় দুইজনের, ধামুরহাট উপজেলায় তিনজনের, মান্দা উপজেলায় ছয়জনের, পোরশা উপজেলায় তিনজনের, সাপাহার উপজেলায় একজনের , আত্রাই উপজেলায় একজনের এবং বদলগাছি উপজেলায় চারজনের নতুন করে করোনাভাইরাস পজিটিভ আসে। নতুন শনাক্ত রোগীদের বয়স পাঁচ বছরের শিশু থেকে শুরু করে ৭০ বছর বয়সের মধ্যে সীমাবদ্ধ। তিনি জানান, ইতিমধ্যে শনাক্ত হওয়া সকলের হোম আইসোলেশন নিশ্চিত করা হয়েছে।

নওগাঁ জেলায় এখন পর্যন্ত করোনাভাইরাস শনাক্তকারী রোগীর সংখ্যা ৩২৫ জনের, করোনা মুক্ত হয়েছেন ২০৫ জন এবং করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন চারজন বলে নিশ্চিত করেন জেলার সিভিল সার্জন কর্মকর্তা।

আরো পড়ুন: কুষ্টিয়ায় আরও ৩৬ জন করোনায় আক্রান্ত

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
২৪ ঘণ্টায় ৪২ জনের করোনা শনাক্ত
করোনায় আরও একজনের মৃত্যু
আরও ৩৪ জনের করোনা শনাক্ত
আরও ৩৫ জনের করোনা শনাক্ত
X
Fresh