• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

শাহাজালাল (রহ.) দরগাহ মসজিদে মাশরাফির সুস্থতায় দোয়া

আরটিভি নিউজ

  ২৫ জুন ২০২০, ২০:১৭
Mashrafe prays for his recovery at Shahjalal (Rah.) Dargah Mosque
ছবি- সংগৃহীত

গত ২০ জুন শনিবার করোনাভাইরাসে আক্রান্ত হবার খবর আসে মাশরাফি বিন মোর্ত্তজার। এরপর থেকে তিনি বাসায় থেকেই চিকিৎসা নিচ্ছেন। এর মাঝে একবার হাসপাতালেও গিয়েছেন নিয়মিত স্বাস্থ্য পরীক্ষা করাতে।

তবে দেশজুড়ে উৎকণ্ঠা, কেমন আছেন তিনি। এনিয়ে নিজ শহর নড়াইলে বেশ কয়েকবার দোয়া করা হয়েছে এরিমধ্যে। তবে নড়াইলের বাইরে পুণ্যভূমি খ্যাত সিলেটের হজরত শাহাজালাল (রহ.) দরগাহ মসজিদে দোয়া করা হয়েছে আজ বৃহস্পতিবার বাদ আসর।

আয়োজিত দোয়া মাহফিলে মোনাজাত করেন মাজারের খাদেম মাওলানা কবির আহমদ। এসময় করোনা আক্রান্ত হয়ে মৃত্যুবরণকারী সকলের মাগফেরাত কামনা ও আক্রান্ত ব্যক্তিদের সুস্থতা কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, সিলেট মহানগর আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালিক, সিলেট জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি এম.এ রশিদ আহমদ, যুগ্ম সাধারন সম্পাদক এমদাদ রহমান, জেলা যুবলীগ নেতা সাজলু লস্কর প্রমুখ।

এসময় যুগ্ম সাধারন সম্পাদক এমদাদ রহমান বলেন, মাশরাফি ভাইয়ের প্রতি সিলেটের মানুষের আবেগ, ভালোবাসা অন্যরকম। সিলেটে সবশেষ ম্যাচেও উনাকে কেন্দ্র করেই আমরা ছুটে গিয়েছিলাম মাঠে। তিনি গত বিপিএলের সময়ও এই মসজিদে এসে নামাজ আদায় করেছে।

গত মার্চে বাংলাদেশ দল জিম্বাবুয়ের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে যায় সিলেটে। প্রথম দুই ম্যাচে দর্শক খরা থাকলেও শেষ ম্যাচে মাশরাফি বিন মোর্ত্তজা তার অধিনায়কত্বের ইতি টানার ঘোষণা দেয়ার পর তৃতীয় ম্যাচে দেখা যায় তিল ধারণের জায়গা ছিল না সিলেটে আন্তর্জাতিক স্টেডিয়ামের গ্যালারিতে।

এমআর/

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সংসদীয় স্থায়ী কমিটিতে সাকিব-মাশরাফি
X
Fresh