• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

পঞ্চগড়ে ১৩০ করোনা রোগীর মধ্যে ৮৭ জনই সুস্থ

পঞ্চগড় প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৫ জুন ২০২০, ১৮:৩৯
Panchagarh out of 130 corona patients 87 healthy
করোনা জয়ীদের জেলা প্রশাসনের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। ছবি: আরটিভি নিউজ

পঞ্চগড়ের ১৩০ করোনা রোগীর মধ্যে ইতিমধ্যে ৮৭ জন সুস্থ হয়ে গেছেন। এই ৮৭ জন করোনা রোগীদের দ্বিতীয় ও তৃতীয় বারের মতো নমুনার রিপোর্ট নেগেটিভ আসার কারণে স্বাস্থ্য বিভাগ তাদের ছাড়পত্র দিয়ে সুস্থ ঘোষণা করেছে।

বৃহস্পতিবার (২৫ জুন) দুপুরে এই তথ্যটি নিশ্চিত করেছেন পঞ্চগড় সিভিল সার্জন ডা. ফজলুর রহমান।

তিনি জানান, জেলার বিভিন্ন এলাকায় গত ১৭ এপ্রিল থেকে আজ পর্যন্ত ১৩০ জন ব্যক্তি করোনায় আক্রান্ত বলে শনাক্ত হয়েছেন। এর মধ্যে ৮৭ জনই সুস্থ হয়ে গেছেন। তাদের জেলা স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে ফুল ও ফল দিয়ে অভিনন্দন জানানো হয়েছে।

জানা গেছে, পঞ্চগড়ে যারা করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন তাদের বেশির ভাগই ঢাকা, গাজীপুর, নারায়ণগঞ্জ, সাভার ও কুমিল্লাসহ দেশের বিভিন্ন জেলা থেকে ফেরত এসেছিলেন।

এছাড়াও আক্রান্তের মধ্যে স্থানীয়ভাবে সংক্রমিত হয়ে বেশ কয়েকজন করেনায় আক্রান্ত হয়েছেন বলে স্বাস্থ্য বিভাগ জানিয়েছেন। তবে স্থানীয়ভাবে যারা করোনায় আক্রান্ত তাদের মধ্যে স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক, মুক্তিযোদ্ধা, নার্স, স্বাস্থ্যকর্মী, পল্লী চিকিৎসক, শিক্ষক, শিক্ষার্থী, সরকারি ও বেসরকারি চাকুরীজীবীও রয়েছেন।

জেলা স্বাস্থ্য বিভাগ জানায়, জেলার ৫ উপজেলার ৪৩টি ইউনিয়ন থেকে এ পর্যন্ত ২ হাজার ৫৮ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য প্রথমে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পরে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে প্রেরণ করা হলে তাদের মধ্যে ১ হাজার ৯৭৩ জনের নমুনার রিপোর্ট পাওয়া গেছে। এর মধ্যে ১৩০ জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে এ পর্যন্ত সুস্থ হয়েছেন ৮৭ জন এবং মারা গেছেন ৩ জন।

এদিকে জেলার ৫ উপজেলার বিভিন্ন এলাকার ওই ৮৭ জন করোনা জয়ীকে বিভিন্ন দিন স্বাস্থ্য বিভাগ তাদের ছাড়পত্র দিলে জেলা প্রশাসন তাদের ফুলেল শুভেচ্ছা জানিয়ে বরণ করে নেয়।

এজে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
করোনায় আরও একজনের মৃত্যু
আরও ৩৫ জনের করোনা শনাক্ত
করোনায় প্রাণ গেলো আরও ১ জনের, শনাক্ত ৪৯
আরও ৪৬ জনের শারীরে করোনা
X
Fresh