• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

নাটোরে মুক্তিযোদ্ধার স্ত্রীকে ছুরিকাঘাতে হত্যা

নাটোর প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ২৫ জুন ২০২০, ১৬:০৬
Natore stabbed Rajshahi
ছবি সংগৃহীত

নাটোরে নিচাবাজার চৌধুরীপাড়ায় মুক্তিযোদ্ধা মাজেদ খান চৌধুরীর স্ত্রী জাহানারা চৌধুরীকে ছুরিকাঘাত করে হত্যা করা হয়েছে।

গতকাল বুধবার মাজেদ খান চৌধুরীর নিজ বাসভবনে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

পুলিশ জানায় চুরি করার সময় দেখে ফেলায় চোর জাহানারা চৌধুরীকে উপুর্যপরি ছুরিকাঘাত করে জানালা ভেঙে পালিয়ে যায়। জাহানারা চৌধুরীর শরীরে নয়টি ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। পুলিশ ঘাতক সোহানকে (১৬) চিহ্নিত করেছে। তাকে গ্রেপ্তারে অভিযান চলছে।

পুলিশ ও পরিবার সূত্রে জানা যায়, কান্দিভিটা মহল্লার সাইফুল ইসলাম নিচামাজেদ খান বাজার চৌধুরী পাড়ায় মাজেদ চৌধুরীর বাসায় ভাড়া থাকতেন। সম্প্রতি তিনি বাসা পরিবর্তন করে সালেম খান চৌধুরীর বাসায় ভাড়া উঠেন।

মাজেদ খান চৌধুরীর বাসায় ভাড়া থাকার সুবাদে সাইফুলের ছেলে সোহান বাসার কোথায় কি আছে তা ভালোভাবেই জানতো। গতকাল বুধবার সোহান দিনের কোনও একসময় মাজেদ খান চৌধুরীর বাসায় ঢুকে আত্মগোপন করে থাকে। গভীর রাতে সে চুরি করা শুরু করে।

একপর্যায়ে জাহানারা চৌধুরীর রুমে ঢুকে স্বর্ণালংকার হাতিয়ে নেওয়ার সময় জাহানারা চৌধুরীর ঘুম ভেঙে যায়। এ সময় সে সোহানকে জাপটে ধরলে সোহান উপুর্যপরি জাহানারা চৌধুরীকে ছুরিকাঘাত করে জানালার গ্রিল ভেঙে পালিয়ে যায় ।

পরে বাড়ির লোকজনের চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এসে সদর দরজা বন্ধ থাকায় জানালার গ্রিল ভেঙে ভেতরে ঢুকে জাহানারা চৌধুরীকে উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় জাহানারার মৃত্যু হয়। মৃত্যুর পূর্বে জাহানারা হত্যাকাণ্ডের বর্ণনা দিয়ে যান। এ বিষয়ে নাটোর থানার ওসি বলেন, জাহানারা হত্যা ঘটনায় একটি মামলা হয়েছে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রাবিতে জিয়াউর রহমান হল ডিবেটিং সোসাইটির যাত্রা শুরু
রাজশাহীতে আবাসন ব্যবসার নামে প্রতারণা, গ্রেপ্তার ১
রাজশাহীতে ৫ টাকায় ডিম, ৭৫ টাকায় মিলবে দুধ 
সাপ আতঙ্কে পুলিশ!
X
Fresh