• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

শরীয়তপুরে আরও ৩১ জন করোনা আক্রান্ত

শরীয়তপুর প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ২৪ জুন ২০২০, ১৯:৩২
In Shariatpur, 31 more people were infected with corona
ফাইল ছবি

গেল ২৪ ঘণ্টায় শরীয়তপুরের নতুন আরও ৩১ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। এনিয়ে জেলায় আক্রান্তের সংখ্যা বেড়ে ৪১৩ জনে দাঁড়ালো। এছাড়া জেলায় নতুন করে ৩৭ জনসহ এ পর্যন্ত সুস্থ হয়েছেন ২০১ জন এবং মৃত্যুবরণ করেছেন ৫ জন।

জানা গেছে, নতুন আক্রান্তদের মধ্যে শরীয়তপুর সদর পৌরসভায় ১১ জন, ডোমসার ইউনিয়নে ১ জন, জাজিরা উপজেলার সেনেরচর ইউনিয়নে ২ জন, ভেদরগঞ্জ উপজেলার রামভদ্রপুর ইউনিয়নে ১ জন, ভেগরগঞ্জ পৌরসভায় ৫ জন, নড়িয়া উপজেলার ভোজেশ্বর ইউনিয়নে ৪ জন, ডিঙ্গামানিক ইউনিয়নে ৪ জন, গোসাইরহাট উপজেলার ইদিলপুর ইউনিয়নে ২ জন রয়েছে।

এ পর্যন্ত শরীয়তপুর জেলায় মোট ৪ হাজার ৮০৭ জন সন্দেহভাজনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ঢাকায় পাঠানো হয়। এর মধ্যে ৪ হাজার ৪৪৮ জনের নমুনা পরীক্ষার ফলাফল জেলা স্বাস্থ্য অধিদপ্তরে এসেছে। তার মধ্যে করোনা পজিটিভ এসেছে ৪১৩ জন। গেল ২৪ ঘণ্টায় নতুন করে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন, সদর উপজেলায় ১২ জন, গোসাইরহাট উপজেলায় ১০ জন, নড়িয়া উপজেলায় ১১ জন ও জাজিরা উপজেলায় ৪ জনসহ ৩৭ জন। এছাড়া জেলায় সর্বমোট সুস্থ হয়েছে ২০১ জন রোগী।

বুধবার (২৪ জুন) বিকেল ৩টার দিকে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন জেলা সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার (রোগ নিয়ন্ত্রণ) ও জেলার করোনা কন্ট্রোল রুমের ফোকাল পার্সন ডা. আব্দুর রশিদ।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
করোনায় আরও একজনের মৃত্যু
আরও ৩৫ জনের করোনা শনাক্ত
করোনায় প্রাণ গেলো আরও ১ জনের, শনাক্ত ৪৯
আরও ৪৬ জনের শারীরে করোনা
X
Fresh