• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

গোপালগঞ্জে শিশুকে ধর্ষণের অভিযোগ

গোপালগঞ্জ প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ২৪ জুন ২০২০, ১৫:৪১
child rape
ছবি সংগৃহীত

গোপালগঞ্জে নয় বছরের এক বুদ্ধি প্রতিবন্ধী শিশুকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে।

মঙ্গলবার সকালে সদর উপজেলার গোপীনাথপুর (পশ্চিম পাড়া) গ্রামে এ ধর্ষণের ঘটনা ঘটে। রাতে শিশুটিকে গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

শিশুটির মা তানিয়া বেগম জানান, তিনি চার মেয়ে, এক ছেলে ও অসুস্থ শাশুড়িকে নিয়ে গোপীনাথপুর পশ্চিমপাড়ার নিজ বাড়িতে থাকেন।

স্বামী ঢাকায় কাজী ফার্মে চাকরি করেন। তিনি নিজেও কাজী ফার্মে ওয়ার্কারের কাজ করেন। মঙ্গলবার সকালে তিনি অফিসে যাওয়ার পর ওই শিশু অসুস্থ দাদীর জন্য পানি আনতে যায়। এ সময় পাশের বাড়ির মৃত খোকা খাঁর ছেলে রহিজ খাঁ (৩৫) শিশুটিকে কৌশলে পাশের পাটক্ষেতে নিয়ে যায়। সেখানে শিশুটির মুখের মধ্যে গাছের পাতা ঢুকিয়ে মুখ বন্ধ করে ধর্ষণ করে এবং কাউকে বল্লে মেরে ফেলার ভয় দেখায়। পরে মেয়ের কান্নাকাটির পর পরিবারের লোকজনের জিজ্ঞাসায় সে ঘটনা খুলে বলে। সন্ধ্যায় তানিয়া বেগম অফিস থেকে বাড়িতে ফিরে ঘটনা শুনে গোপীনাথপুর তদন্ত কেন্দ্রে অফিযোগ করেন এবং রাতে মেয়েকে হাসপাতালে ভর্তি করেন।

গোপীনাথপুর তদন্ত কেন্দ্রের পরিদর্শক মো. আবু নাঈম বলেন, অভিযোগ পেয়ে আমরা রাতেই অভিযুক্ত রহিজ খাঁর বাড়িতে গিয়েছি। তবে তাকে পাওয়া যায়নি। অভিযুক্তকে গ্রেপ্তারে অভিযান অব্যাহত থাকবে।

গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের সহকারী পরিচালক ডা. অসিত কুমার মল্লিক বলেন, ধর্ষণের অভিযোগ নিয়ে রাতে নয় বছরের এক প্রতিবন্ধী শিশু ভর্তি হয়েছে। ডাক্তারি পরীক্ষার পর আমরা বলতে পারব শিশুটি ধর্ষণের স্বীকার হয়েছে কিনা।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
হাসপাতালের কার্ডিয়াক আইসিইউ পুড়ে ছাই, রক্ষা পেল ৭ শিশু
শিশুখাদ্যে অতিরিক্ত চিনির বিষয়টি ব্যাখ্যা দিলো নেসলে
রাজধানীর শিশু হাসপাতালে আগুন
চুয়াডাঙ্গায় অপহৃত শিশু সিরাজগঞ্জে উদ্ধার, গ্রেপ্তার ১ 
X
Fresh