spark
logo
  • ঢাকা মঙ্গলবার, ১৪ জুলাই ২০২০, ৩০ আষাঢ় ১৪২৭

করোনা আপডেট

  •     গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় মৃত্যু ৩৩ জন, আক্রান্ত ৩১৬৩ জন, সুস্থ হয়েছেন ৪৯১০ জন: স্বাস্থ্য অধিদপ্তর

ঢাবি ছাত্র রাজিব হত্যা, প্রধান আসামি জিহাদ গ্রেপ্তার

টাঙ্গাইল প্রতিনিধি, আরটিভি অনলাইন
|  ২৪ জুন ২০২০, ০৮:০৭ | আপডেট : ২৪ জুন ২০২০, ০৯:০৫
main accused Jihad arrested
ছবি সংগৃহীত
ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের সাবেক ছাত্র ও জহুরুল হক হল শাখা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মেহেদী মোস্তফা রাজিব হত্যা মামলার প্রধান আসামি জিহাদকে গ্রেপ্তার করেছে ভূঞাপুর থানা পুলিশ।

গতকাল মঙ্গলবার বেলা সাড়ে তিনটার দিকে টাঙ্গাইল মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিদ্যালয়ের সামনে থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

 ভূঞাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.রাশিদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, ঘটনার পর থেকেই পলাতক ছিল জিহাদ ও তার পরিবারের লোকজন। তাদের গ্রেপ্তারে মাঠে নামে পুলিশের একাধিক টিম। পরে আজ বেলা সাড়ে তিনটার দিকে গোপন সংবাদের ভিত্তিতে তাকে মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিদ্যালয়ের সামনে থেকে গ্রেপ্তার করা হয়।  আজ সকালে তাকে আদালতে পাঠানো কথা রয়েছে।

এদিকে ছেলে হত্যার মূলহোতা জিহাদ গ্রেপ্তার হওয়ায় সন্তোষ প্রকাশ করেছেন রাজিবের বাবা গোলাম মোস্তফা দুলাল ও মা রূপা বেগম। বাকি আসামিদের গ্রেপ্তারসহ অপরাধীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন তারা। 

প্রসঙ্গত, টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলার গাড়াবাড়ি গ্রামের গোলাম মোস্তফা দুলালের ছেলে রাজিব। গেল বৃহস্পতিবার দুপুরে তার মায়ের সঙ্গে আম পাড়াকে কেন্দ্র করে চাচাতো ভাই জিহাদের সামান্য কথা কাটাকাটি হয়। একপর্যায়ে জিহাদ ক্ষিপ্ত হয়ে ঘরে থাকা ছুরি দিয়ে তার মাকে আঘাত করতে গেলে বাঁধা দেয় রাজিব।

এসময় রাজিব কিছু বুঝে উঠার আগেই জিহাদ উপর্যুপরি  ছুরিকাঘাত করতে থাকে রাজিবকে। এতে সে মাটিতে লুটিয়ে পড়ে। পরে দ্রুত তাকে প্রথমে ভূঞাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেলে তার মৃত্যু হয়। এ নির্মম হত্যাকাণ্ডের ঘটনায় রাজিবের বাবা গোলাম মোস্তফা দুলাল বাদী হয়ে জিহাদকে প্রধান আসামি করে আরও তিনজনের নাম উল্লেখসহ মোট চারজনের বিরুদ্ধে ভূঞাপুর থানায় একটি  মামলা দায়ের করেন।

জেবি

RTVPLUS
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ১৯০০৫৭ ১০৩২২৭ ২৪২৪
বিশ্ব ১৩২৫৩০০৫ ৭৭২৩২১৭ ৫৭৫৮৮৯
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দেশজুড়ে এর সর্বশেষ
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়