• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

হারিয়ে যাওয়া বিকাশের ৬১ লাখ টাকা উদ্ধার

চাঁদপুর প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ২১ জুন ২০২০, ২০:১১
chadpur
চাঁদপুর

চাঁদপুরে বিকাশের ৬১ লাখ টাকা নিয়ে অটোচালক উধাও হওয়ার ৭ ঘণ্টার মধ্যে টাকা উদ্ধার করেছে পুলিশ। সন্ধ্যা ৭টার দিকে চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ নাসিম উদ্দিনের নেতৃত্বে অভিযান চালিয়ে গোপন সংবাদের ভিত্তিতে টাকাগুলো উদ্ধার করা হয়।

জানা যায়, বিকাশ কোম্পানির কর্মকর্তা মাসুদ আজ রোববার বেলা সাড়ে ১১টায় চাঁদপুর পৌরসভার সামনের ইউসিবিএল ব্যাংক থেকে টাকা উঠিয়ে জোড়পুকুড়পাড় আসেন। অটোবাইকের ভাড়া দিয়ে ব্যাগ না নিয়ে মনের ভুলে তিনি নেমে যান। পরে চাঁদপুরের ডিবি পুলিশ খবর পেয়ে ওই এলাকার সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করে টাকা উদ্ধারে অটোচালকের খোঁজে জোর তৎপরতা চালায়।

এ ব্যাপারে চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ নাসিম উদ্দিন জানান, শহরের পুরানবাজার হরিসভা রোডের পুরান ফায়ার সার্ভিস এলাকা থেকে অটোবাইকের ড্রাইভার সজীবের (১৮) কাছ থেকে ৬১ লাখ টাকা উদ্ধার করা হয়। একটি অটোবাইকের গ্যারেজ থেকে লাল রঙের ব্যাগ ভর্তি অবস্থায় টাকাগুলো উদ্ধার হয়। বর্তমানে অটো ড্রাইভার সজিব পুলিশ হেফাজতে আছেন।

অটো ড্রাইভার সজীব জানায়, সে টাকাগুলো পেয়ে আতঙ্কিত হয়ে পড়েন। টাকাগুলো ফেরত দিতে সে ওই ঘটনাস্থলে প্রায় আধাঘণ্টা অপেক্ষা করেন। পরে কেউ না আশায় সে সরাসরি তার পুরানবাজার গ্যারেজে চলে যায়।

পরে অটোটি জোড়পুকুর পাড় মসজিদের সামনে আসে। ওই এলাকার সিসি ক্যামেরার ফুটেজ দেখে অটোবাইক ও টাকার ব্যাগ শনাক্ত হয়।

এজে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘বাঙালি সংস্কৃতির বিকাশে পহেলা বৈশাখ অবিনাশী শক্তি’
চাকরি দেবে বিকাশ, থাকতে হবে স্নাতক পাস
নগদ টাকাসহ ২ বিকাশ প্রতারক গ্রেপ্তার
‘একুশে ফেব্রুয়ারি বাঙালি জাতির আত্মপ্রতিষ্ঠা ‍ও আত্মবিকাশের দিন’
X
Fresh