• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

মাশরাফির সুস্থতায় প্রার্থনা নড়াইলের মানুষের

নড়াইল  প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ২১ জুন ২০২০, ১৫:০৭
People of Narail pray for Mashrafe's recovery
প্রার্থনারত নড়াইলের মানুষ

গতকাল শনিবার করোনা পজিটিভ হবার খবর আসে বাংলাদেশ দলের সাবেক অধিনায়ক ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মোর্ত্তজার। এরপর থেকে সতীর্থ, ভক্তসহ নানা শ্রেণীর মানুষ দোয়া আর শুভকামনা জানান মাশরাফির সুস্থতার জন্য।

এদিকে নড়াইলে মাশরাফীর সুস্থতা কামনা করে নানা শ্রেণী পেশার মানুষেরা দোয়া কামনা করেন। শনিবার সন্ধ্যায় জেলা ছাত্রলীগের আয়োজনে শহরের নির্মাণাধীন জেলা মডেল মসজিদে দোয়া অনুষ্ঠিত হয়েছে। দোয়া অনুষ্ঠান পরিচালনা করেন মসজিদের ইমাম আলহাজ মাওলানা রফিউদ্দিন।

এ সময় উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের সভাপতি চঞ্চল শাহরিয়ার মিম, সাধারণ সম্পাদক রকিবুজ্জামান পলাশসহ ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ। আরও উপস্থিত ছিলেন মাওলানা ইসহাক হিরা, মুয়াজ্জিন মোঃ ইসমাইল হোসেন প্রমুখ।

এছাড়া মাশরাফির নিজ এলাকা নড়াইল সদরের মাইজপাড়া কলেজ মসজিদে ‘স্বপ্নের খোঁজে’ ফাউন্ডেশনের সভাপতি তরুণ সমাজ সেবক মির্জা গালিব সতেজ এর আয়োজনে বাদ এশা দোয়া অনুষ্ঠিত হয়েছে। এসময় উপস্থিত সকলে মাশরাফি বিন মোর্ত্তজার সুস্থতা কামনা করে দোয়া করেন।

দেশে করোনা হানা দেয়ার শুরু থেকেই নিজের ও দেশের নানা শ্রেণীর মানুষদের পাশে দাঁড়িয়েছেন মাশরাফি। নিজের সংসদীয় এলাকায় ছুটে যান দুইবার।

এলাকার মানুষের জন্য নিরলস কাজ করে যাচ্ছেন মাশরাফি বিন মোর্ত্তজা। একের পর এক ব্যতিক্রমী উদ্যোগ গ্রহণ করে প্রশংসা কুড়িয়েছেন সারা দেশের মানুষের কাছে।

এমআর/

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সংসদীয় স্থায়ী কমিটিতে সাকিব-মাশরাফি
নির্বাচনী প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন মাশরাফী
X
Fresh