• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

স্বামী পরিত্যক্তা দুই সন্তানের জননীকে ধর্ষণের অভিযোগ

মোংলা প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ২১ জুন ২০২০, ১৪:২০
A young man from the same area has been accused of raping her husband and mother of two after being tempted to marry her in Mongla.
ফাইল ছবি

মোংলায় বিয়ের প্রলোভন দেখিয়ে স্বামী পরিত্যক্তা ও দুই সন্তানের জননীকে ধর্ষণের অভিযোগে উঠেছে একই এলাকার এক যুবকের বিরুদ্ধে।

ভুক্তভোগী অভিযুক্ত ধর্ষক শাকিল হাওলাদারের নামে থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। অভিযোগ দায়েরর পর ৬ দিন অতিবাহিত হলেও পুলিশের এ বিষয়ে তেমন কোন তৎপরতা নেই এবং মামলাও রেকর্ড করেননি বলে অভিযোগ ধর্ষণের শিকার ওই নারীর ও তার পরিবারের।

এ বিষয়ে মোংলা থানার এসআই মো. আহাদ আহম্মদ বলেন, এটি অনৈতিক ও অসামাজিক কার্যকলাপ নাকি ধর্ষণ সেটি নিয়ে তদন্ত চলছে। তদন্ত শেষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।
এদিকে বিষয়টি ধাপা চাপা দেয়ার জন্য স্থানীয় প্রভাবশালী জনৈক শাহজাহানসহ কয়েকজন তৎপরতা চালাচ্ছেন বলেও অভিযোগ উঠেছে।

থানা দায়েরকৃত অভিযোগের প্রেক্ষিতে জানা যায়, উপজেলার চিলা ইউনিয়নের দক্ষিণ হলদিবুনিয়া গ্রামের ইসমাইল হাওলাদারের ছেলে শাকিল হাওলাদার (২৭) দীর্ঘদিন ধরে ওই নারীকে কুপ্রস্তাব, শারীরিক সম্পর্কসহ বিয়ের প্রলোভন দিয়ে আসছিল। গত ১৩ জনু রাত সাড়ে ১১টার দিকে ওই নারীর ঘরে ঢুকে তাকে ধর্ষণ করে শাকিল। এ ঘটনায় পরদিন ১৪ জুন মোংলা থানায় একটি অভিযোগ দায়ের করেন ওই নারী।

এদিকে থানায় অভিযোগ দেয়ার পর থেকে ওই নারী ও তার মামাকে হুমকি ধমকি ও ভয়ভীতি দেয়ার অভিযোগ ওঠেছে শাকিল ও তার বাবা ইসমাইলসহ স্থানীয় প্রভাবশালীদের বিরুদ্ধে। প্রভাবশালীদের হুমকি-ধমকিতে নিরাপত্তাহীনতায় ওই নারী ও তার মামা বাড়ি-ঘর ফেলে অন্যত্র অবস্থান করছেন বলে জানায় ভুক্তভোগীর পরিবার।

এ ঘটনার পর অভিযুক্ত শাকিল গা ঢাকা দিয়েছেন বলে জানিয়েছেন স্থানীয়রা। এ বিষয়ে কথা বলার জন্য শাকিলকে পাওয়া না গেলেও তার বাবা ইসমাইল হাওলাদার বলেন, আমার ছেলে এ ঘটনা ঘটিয়েছে কি-না তা আমি জানি না।

আরও পড়ুন:

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
১৪ মাস পর জামিনে মুক্তি পেলেন দানি আলভেজ
সাঁথিয়ায় গৃহবধূকে সংঘবদ্ধ ধর্ষণ মামলায় গ্রেপ্তার ৩ যুবক
আর্জেন্টিনায় নারী সাংবাদিককে ধর্ষণের অভিযোগে চার ফুটবলার আটক
পার্কে ঘুরতে নিয়ে ছাত্রীকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার
X
Fresh