• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

মাদারীপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান করোনায় আক্রান্ত

মাদারীপুর, আরটিভি অনলাইন

  ১৮ জুন ২০২০, ০৮:২৬
Advocate Md. Obaidur Rahman Kalu Khan
অ্যাডভোকেট মো. ওবাইদুর রহমান কালু খান

মাদারীপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মো. ওবাইদুর রহমান কালু খান করোনায় আক্রান্ত হয়েছেন।

বুধবার (১৭ জুন) রাতে তার করোনা পজিটিভ হওয়ার কথা নিশ্চিত করেছেন সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. ইকরাম হোসেন।

স্বাস্থ্য বিভাগ জানায়, গত ২৪ ঘণ্টায় মাদারীপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যানসহ নতুন আরও ৯২ জনের দেহে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। গত ১শ' ১ দিনের মধ্যে এটাই জেলায় সর্বোচ্চ সংখ্যক রোগী শনাক্ত হলো। এ নিয়ে জেলায় করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৪৬৮ জনে। ২৪ ঘণ্টায় রোগী সুস্থ হয়েছে ৫ জন। এ পর্যন্ত জেলায় মোট সুস্থ হয়েছেন ১২৪ জন। নতুন আক্রান্তসহ ২৯৬ জন হাসপাতালের আইসোলেশনে এবং হোম আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন।

মাদারীপুর সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. ইকরাম হোসেন জানান, মাদারীপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড. মো. ওবাইদুর রহমান খান এর কয়েকদিন ধরেই তার ঠাণ্ডা ও কাশি আছে। এ জন্যই তিনি ১১ জুন করোনা টেস্টের জন্য নমুনা দিয়েছিলেন। বুধবার তার করোনা পজিটিভ রিপোর্ট এসেছে। বর্তমানে তিনি বাড়িতে থেকে চিকিৎসা নিচ্ছেন।

উল্লেখ্য, অ্যাডভোকেট ওবায়দুর রহমান কালু খান মাদারীপুর জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এবং সাবেক নৌপরিবহন মন্ত্রী ও মাদারীপুর-২ আসনের সংসদ শাজাহান খানের ছোটভাই।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
করোনায় আরও একজনের মৃত্যু
আরও ৩৫ জনের করোনা শনাক্ত
করোনায় প্রাণ গেলো আরও ১ জনের, শনাক্ত ৪৯
আরও ৪৬ জনের শারীরে করোনা
X
Fresh