• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

বোয়ালমারীতে ধর্ষণের ভিডিও ভাইরাল, বিপাকে কিশোরীর পরিবার

স্টাফ রিপোর্টার, ফরিদপুর, আরটিভি অনলাইন

  ১৭ জুন ২০২০, ১৩:০০
Video of rape in Boalmari goes viral, Bipaka teenager's family
ছবি সংগৃহীত

ফরিদপুরের বোয়ালমারীতে এক কিশোরীকে (১৬) ধর্ষণ করে সে দৃশ্য মুঠোফোনে ভিডিও চিত্র ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ও ইমোতে ছড়িয়ে দেওয়ার ঘটনা ঘটেছে। এর ফলে বিপাকে পড়েছে কিশোরীর পরিবার।

গেল ১০ জুন থেকে এ বিষয়টি এলাকায় আলোচনার বিষয় হয়ে দাঁড়ালেও মঙ্গলবার পর্যন্ত এ ব্যাপারে কোনও আইনগত ব্যবস্থা নেওয়া হয়নি।

এ ঘটনাটি ঘটেছে বোয়ালমারী উপজেলার পরমেশ্বরদী ইউনিয়নের একটি গ্রামে। ওই গ্রামের ১৬ বছর বয়সী এক কিশোরীকে ধর্ষণ করে একই ইউনিয়নের জয়পাশা গ্রামের ১৮ বছরের বয়সী তরুণ সৈয়দ তোরান।

নাম প্রকাশে অনিচ্ছুক ওই কিশোরীর এক আত্মীয় জানান, বিষয়টি আমাদের পরিবারের জন্য লজ্জা ও কলংকের একটি বিষয়। লোকজনের কাছে মুখ দেখাতে পারছি না। আমরা বিষয়টি না পারছি সহ্য করতে না পারছি কিছু করতে। সবকিছু মিলিয়ে বিপদের মধ্যে রয়েছি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে পরমেশ্বরদী ইউনিয়ন পরিষদের ইউপি চেয়ারম্যান নূরুল আলম বলেন, এ বিষয়টি তিনি শুনেছেন। তিনি ওই কিশোরীর অভিভাবকদের ডেকে পাঠিয়েছেন। তিনি বলেন, এ ব্যাপারে কিশোরীর পরিবারের সঙ্গে কথা বলে পরবর্তী করণীয় নির্ধারণ করা হবে।

বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুর রহমান বলেন, এ বিষয়ে তার কিছু জানা নেই। তিনি বলেন, কেউ এ বিষয়ে কোনও অভিযোগও করেনি। তিনি বলেন, বিষয়টি খতিয়ে দেখে যথাযথ আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আরও পড়ুন

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মন্দিরে সিঁদুর পরিয়ে নারীকে ধর্ষণ, অতঃপর....
মেকআপ আর্টিস্টকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার প্রোডাকশন ম্যানেজার
মান বাঁচাতে গিয়ে ফেঁসে গেলেন রাজনৈতিক কর্মী
ধর্ষণ মামলা : আ.লীগ থেকে বড় মনিরকে অব্যাহতি
X
Fresh