• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

শিশুকে ধর্ষণের অভিযোগে সৎ বাবা আটক

ঝিনাইদহ প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ১৭ জুন ২০২০, ১২:১৫
Accused of raping an 11-year-old child
ছবি সংগৃহীত

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার কলাহাট এলাকায় ১১ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে রেজাউল মোল্লা (৫২) নামে শিশুটির সৎ বাবাকে আটক করেছে পুলিশ।

গতকাল মঙ্গলবার রাতে তাকে আটক করা হয়েছে। এ ঘটনায় ভিকটিমের মা বাদী হয়ে কালীগঞ্জ থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। শিশুটি উপজেলা আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্রী।

কালীগঞ্জ থানায় কথা হয় ভিকটিমের মায়ের সাথে। তিনি জানান, রেজাউল মোল্লা আমার স্বামী। তার দুই বউ। শহরের নিশ্চিন্তপুর এলাকায় আরেক বউ নিয়ে ভাড়া বাসায় থাকে। আমি তিন মেয়ে নিয়ে শহরের কলাহাট এলাকায় ভাড়া বাসায় থাকি। তিনি মাঝে মাঝে এখানে আসেন। সোমবার রাতে তিনি আমাদের বাড়িতে আসে। মঙ্গলবার ভোরে আমরা দুইজন একসঙ্গে বাইরে বের হই। সঙ্গে সঙ্গে সে ঘরে চলে যায় আবার। আমি কিছুক্ষণ পর গিয়ে হাতে-নাতে ধরি। এরপর মেয়ের সঙ্গে কথা বলে বিষয়টি পরিষ্কার জানতে পারি। এর আগেও সে আমার মেয়ের সঙ্গে এমন কাজ করেছে। মেয়েকে বলেছে কাউকে কিছু বললে তোকে গলা টিপে মেরে ফেলব।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহফুজুর রহমান মিয়া জানান, ভিকটিমের মায়ের অভিযোগের ভিত্তিতে রেজাউল মোল্লাকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
তারাকান্দায় ছেলেকে কুপিয়ে হত্যা, বাবা সংকটাপন্ন
নৌকা থেকে নদীতে পড়ে শিশু নিখোঁজ
তাপদাহে গলে গেছে সড়কের পিচ, আটকে যাচ্ছে জুতা
অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে ড্রেজার, বাল্কহেডসহ আটক ১১
X
Fresh