• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

পিরোজপুরে আরও ২১ জন করোনায় আক্রান্ত

পিরোজপুর প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ১৬ জুন ২০২০, ১৪:৫৭
The number of corona victims is 126
ছবি সংগৃহীত

পিরোজপুরে একই দিনে পুলিশ ও সাংবাদিকসহ ২১ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১২৭ জনে।

জেলা হাসপাতালের সিভিল সার্জন ডাক্তার মো. হাসানাত ইউসুফ জাকী মঙ্গলবার ওই তথ্যের নিশ্চিত করে জানান, করোনাভাইরাস আক্রান্ত হিসাবে জেলায় সর্বোচ্চ ২১ জনকে শনাক্ত করা হয়েছে। এদের মধ্যে জেলার মঠবাড়িয়ায় আটজন, ভাণ্ডারিয়ায় নয়জন, সদর উপজেলায় তিনজন ও নেছারাবাদে একজন।

মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার আলী হাসান জানান, উপজেলায় নতুন করোনা আক্রান্তের সংখ্যা আটজন। এদের মধ্যে থানা পাড়া এলাকার একই পরিবারের স্বামী-স্ত্রীসহ ও দুই কন্যা নিয়ে চারজন করোনা আক্রান্ত হিসাবে শনাক্ত হয়েছেন।

এছাড়া উপজেলার সদরের চার নম্বর ওয়ার্ডের একজন (৪৪), গুলিশাখালী ইউনিয়নের হোতাখালী গ্রামে একজন (৩৮), উপজেলার পৌর এলাকার পাঁচ নম্বর ওয়ার্ডে একজন (৩৪) ও পার্শ্ববর্তী বরগুনা জেলার বামনা উপজেলার খোলপটুয়া গ্রামের একজন(৩৪) নিয়ে চার পুরুষ করোনা আক্রান্ত হিসাবে শনাক্ত হয়েছেন। এ উপজেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৩৩জন। তবে এদের মধ্যে ১৮ জন সুস্থ হিসাবে উপস্বাস্থ্য কমপ্লেক্স থেকে ছাড়পত্র নিয়ে বাসায় ফিরছেন।

এছাড়া জেলার ভাণ্ডরিয়ায় উপজেলায় থানা পুলিশের এক এএসআইসহ চার পুলিশ সদস্য, বরিশাল থেকে প্রকাশিত একটি পত্রিকার ভান্ডারিয়া প্রতিনিধি হিসাবে কর্মরত এক সাংবাদিক (৪৪), ভান্ডারিয়া পৌর শহরের এক ব্যবসায়ী দম্পত্তি ও এক ইমামসহ নয়জন করোনা আক্রান্ত হিসাবে শনাক্ত হয়েছেন। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা ডাক্তার এইচ এম জহিরুল ইসলাম এ তথ্যের সত্যতা নিশ্চিত করে জানান, আক্রান্তদের বাড়ি লকডাউন করা হয়েছে।

জেলা প্রশাসক আবু আলী মোহম্মাদ সাজ্জাদ হোসেন জানান, আক্রান্তদের বাড়িসহ এলাকা লকডাউন করা হয়েছে। এ সময় তিনি করোনা নিয়ে উদ্বিগ্ন প্রকাশ করে জানান, করোনার ব্যাপারে জনগণকে সচেতন করতে আমাদের উপজেলাসহ মাঠপর্যায়ে কার্যক্রম খুব জোর গতিতে চললেও সাধারণ মানুষকে সচেতন করা সম্ভব হচ্ছে না। আর এ কারণে আক্রান্তের সংখ্যা প্রতিদিন বাড়ছে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাথরুমে মিলল ছাত্রলীগ নেতার ঝুলন্ত মরদেহ 
পিরোজপুরে ঝড়ের তাণ্ডব : ২ দিন পরও স্বাভাবিক হয়নি বিদ্যুৎ সরবরাহ
ছাত্রলীগ নেতাকে মারধর, চাঁদা দাবির অভিযোগে আরেক নেতা আটক
২০ বিদেশি পর্যটক নিয়ে পিরোজপুরে ভারতের ‘গঙ্গা বিলাস’
X
Fresh