• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

মঙ্গলবার সকাল থেকে মির্জাপুর পৌর সদর লকডাউন

টাঙ্গাইল প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ১৫ জুন ২০২০, ১৬:০৬
lock-down yellow zone
ফাইল ছবি

টাঙ্গাইলের মির্জাপুর পৌরসভার ৩নং ওয়ার্ড (বাজার এলাকা) আগামীকাল মঙ্গলবার সকাল ৮টা থেকে লকডাউন ঘোষণা করা হয়েছে।

আজ সোমবার দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আবদুল মালেক স্বাক্ষরিত এক গণ-বিজ্ঞপ্তির মাধ্যমে এ সিদ্ধান্তের কথা জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, আগামীকাল মঙ্গলবার ১৬ জুন থেকে ২৫ জুন (বুধবার) ১০ দিনের জন্য ওই এলাকায় লকডাউন কার্যকর থাকবে। এ সময় জরুরি প্রয়োজন ব্যতীত ঘরের বাইরে বের না হওয়া এবং মাস্ক পরিধানসহ সরকার নির্দেশিত স্বাস্থ্য বিধি মেনে চলতে বলা হয়েছে।

না হলে আইন অমান্যকারী ব্যক্তিগণের বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে গণ-বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে।

গণ-বিজ্ঞপ্তিতে আরও বলা হয়েছে, সম্প্রতি মির্জাপুর পৌরসভার ৩নং ওয়ার্ড (মির্জাপুর বাজার) এলাকায় করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা অস্বাভাবিক ভাবে বৃদ্ধি পেয়েছে। উপজেলা সদরের এই এলাকাটিতে মার্কেট, বাসস্ট্যান্ড ও দোকান-পাটের কারণে ঘনবসতিপূর্ণ হওয়ায় করোনাভাইরাস ছড়িয়ে পড়ার আশঙ্কা রয়েছে।

তাই করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে মঙ্গলবার (১৬ জুন) সকাল ৮টা থেকে আগামী ২৫ জুন (বুধবার) ১০ দিনের জন্য ওই এলাকায় লকডাউন কার্যকর থাকবে।

এ সময়ে ওই এলাকায় সব ধরনের সভা, সমাবেশ, গণ-জমায়েত, যেকোনো ধরনের পার্টি, রেস্টুরেন্ট, চা স্টল, বিপণী বিতান বন্ধ থাকবে। কেবলমাত্র মুদি দোকান, ওষুধের দোকান, কাঁচা বাজার ও নিত্য প্রয়োজনীয় কাঁচামালের দোকান খোলা থাকবে।

এছাড়া জরুরি পরিষেবাগুলো যথারীতি চালু থাকবে।

এজে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
করোনায় আরও একজনের মৃত্যু
আরও ৩৫ জনের করোনা শনাক্ত
করোনায় প্রাণ গেলো আরও ১ জনের, শনাক্ত ৪৯
আরও ৪৬ জনের শারীরে করোনা
X
Fresh