• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

রাঙামাটিতে ১০০ ছাড়াল করোনা আক্রান্তের সংখ্যা

রাঙামাটি প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ১৪ জুন ২০২০, ১৩:৪৯
In Rangamati, the corona of 14 more people including the police member was identified
ছবি সংগৃহীত

পার্বত্য জেলা রাঙামাটিতে পুলিশ সদস্যসহ নতুন করে আরও ১৪ জন করোনাভাইরাস শনাক্ত হয়েছেন। এ নিয়ে জেলায় মোট শনাক্ত দাঁড়িয়েছে ১০৪ জনে।

শনিবার (১৪ জুন) রাতে চট্টগ্রামের ফৌজদারহাটে অবস্থিত বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিকাল অ্যান্ড ইনফেকসিয়াস ডিজিসেস (বিআইটিআইটি) থেকে আসা ৫৭টি নমুনা রিপোর্টের মধ্যে ১৪ জনের দেহে করোনার সংক্রমণ শনাক্ত হয়েছে।

সবশেষ ৮ জুনের পর রিপোর্ট না আসায় রাঙামাটিতে বিগত চারদিন ধরে করোনা শনাক্ত ছিল শূন্য। পাঁচদিন পর শনিবার দুপুরে চট্টগ্রাম ভেটেনারি এন্ড অ্যানিমেল সায়েন্স বিশ্ববিদ্যালয় (সিভাসু) থেকে আসা ২৫টি রিপোর্টের মধ্যে জেলার কাপ্তাইয়ের আটজনের করোনা পজিটিভ এসেছে। রাতে বিআইটিআইটি থেকে আসা ৫৭টি রিপোর্টের মধ্যে ১৪টি করোনা পজিটিভ হওয়ায় জেলায় মোট শনাক্ত দাঁড়িয়েছে ১০৪ জনে।

জেলা সিভিল সার্জন কার্যালয়ের করোনা ফোকাল পারসন ডা. মোস্তফা কামাল জানিয়েছেন, শনিবার দুপুরে সিভাসু থেকে আসা রিপোর্টে পুলিশ সদস্যসহ কাপ্তাইয়ে আটজনের করোনা শনাক্ত হয়। রাতে বিআইটিআইডি থেকে আসা রিপোর্টের মধ্যে রাঙামাটি জেলা সদরে ১৪ জনের করোনা শনাক্ত হয়েছে। এরমধ্যে বেশ কয়েকজন পুলিশ সদস্যও রয়েছেন।

জেলা সিভিল কার্যালয়ের তথ্য মতে, ৬ মে রাঙামাটিতে প্রথম ধাপে চারজনের করোনা পজিটিভ আসে। পরবর্তীতে ক্রমান্বয়ে এ সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১০৪ জনে। তবে শনিবার জেলার লংগদুতে নতুন সুস্থ দুই জনসহ রাঙামাটিতে মোট সুস্থের সংখ্যা দাঁড়িয়েছে ৫০ জনে। এছাড়া করোনা উপসর্গ নিয়ে মারা যাওয়া দুই জনের নমুনা রিপোর্ট পজিটিভ আসায় রাঙামাটিতে করোনায় মৃতের সংখ্যা ২ জন। এ পর্যন্ত রাঙামাটি থেকে ১৫২৬ জনের নমুনা পাঠানো হয়েছে।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
অসুস্থ পুলিশ সদস্যদের দেখতে হাসপাতালে আইজিপি
কেমন কাটছে দায়িত্বে থাকা পুলিশ সদস্যদের ঈদ
যাত্রীবাহী বাসে ডাকাতি, ছুরিকাঘাতে পুলিশ সদস্য হাসপাতালে 
ডিএমপির আর্থিক অনুদান পেলেন ২১৭ পুলিশ সদস্য
X
Fresh