• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

পঞ্চগড়ে নতুন করে ৭ জন করোনায় আক্রান্ত

পঞ্চগড় প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ১৪ জুন ২০২০, ১৩:১১
পঞ্চগড়ে নতুন করে ৭ জন করোনায় আক্রান্ত

পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলায় ঢাকা ও গাজীপুর ফেরত ৭ জনের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। আক্রান্তদের মধ্যে পাঁচ জন পুরুষ ও ২ জন নারী। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১০৯ জনে।

শনিবার (১৪ জুন) রাতে আক্রান্তের বিষয়টি নিশ্চিত করেন সিভিল সার্জন ডা. মো. ফজলুর রহমান।

জেলা স্বাস্থ্য বিভাগের সূত্রে জানা যায়, দেবীগঞ্জ উপজেলার আক্রান্তদের ৭ জনের মধ্যে ৪ জনের বাড়ি পামুলি ইউনিয়নের আহমদনগড় গ্রামে। তাদের বয়স ৪৩-২৬ বছরের মধ্যে। উপজেলার ২ জনের বাড়ি দন্ডপাল ইউনিয়নের বোগা পাড়া, কালিগঞ্জ গ্রামে। তাদের বয়স ২৬-২২ বছরের মধ্যে। অপরজন ওই উপজেলার চিলাহাটি ইউনিয়নের ত্রিশ বছর বয়সী যুবক। এ ইউনিয়নের আক্রান্তদের মধ্যে একজন পুরুষ ও একজন নারী।

দেবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. হাসিনুর রহমান জানান, গত ৩ জুন সবাই ঢাকা ও গাজীপুর থেকে নিজ গ্রামের বাড়িতে ফিরলে তাদের হোম কোয়ারেন্টিনে রাখা হয়। এরা সবাই ঢাকা ও গাজীপুরে গার্মেন্টসে কাজ করতেন।
গত ৪ জুন তাদের নমুনা সংগ্রহ করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে পাঠানোর পর ১৩ জুন তাদের করোনা পজিটিভ এসেছে।

সিভিল সার্জন ডা. মো. ফজলুর রহমান জানান, এ পর্যন্ত ১ হাজার ৮৩৯ জনের নমুনা সংগ্রহ করার পর ১ হাজার ৫৫৫ জনের রিপোর্ট এসেছে তার মধ্যে ১০৯ জন করোনা পজিটিভ। এদের মধ্যে তেঁতুলিয়ায় ১৩ জন, সদরে ৩৩ জন,আটোয়ারীতে ৯ জন, বোদায় ৮ জন এবং দেবীগঞ্জে ৪৬ জন রয়েছেন। ইতোমধ্যে জেলার ৫ উপজেলায় মোট ৪১ জন করোনা থেকে সুস্থ হয়ে ছাড়পত্র পেয়েছেন এবং দুই জন করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু বরণ করেছেন।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
করোনায় আরও একজনের মৃত্যু
আরও ৩৫ জনের করোনা শনাক্ত
করোনায় প্রাণ গেলো আরও ১ জনের, শনাক্ত ৪৯
আরও ৪৬ জনের শারীরে করোনা
X
Fresh