• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

পিরোজপুরে ছাত্রীকে শ্লীলতাহানি, ইউপি সদস্যের বিরুদ্ধে মামলা

পিরোজপুর প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ১৩ জুন ২০২০, ১৫:৫৪
Student molested in Pirojpur, case filed against UP member
ছবি সংগৃহীত

পিরোজপুরের নাজিরপুরে তৃতীয় শ্রেণির এক ছাত্রীকে শ্লীলতা হানির অভিযোগে উপজেলার শেখমাটিয়া ইউনিয়নের সাবেক ইউপি সদস্য অশোক সিকদারের (৫২) বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। অভিযুক্ত ওই ইউপি সদস্য ওই ইউনিয়নের আট নম্বর আজালিবুনিয়া ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য ও ওই গ্রামের অনন্ত সিকদারের ছেলে।

আর ভুক্তভোগী স্থানীয় বাকসি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্রী। এ ঘটনায় ওই স্কুল ছাত্রীর বাবা বাদী হয়ে গতকাল শুক্রবার দুপুরে নাজিরপুর থানায় একটি মামলা দায়ের করেছেন।

মামলা সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার রাতে ওই স্কুলছাত্রী বাকসী গ্রামে তার মামাবাড়ির পাশের বাড়ি মঞ্জুরুল হাওলাদারের ঘরে টেলিভেশন দেখতে ছিল। এ সময় ওই একই ঘরের বারান্দায় বসে টেলিভিশন দেখতে ছিলেন ওই ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য অশোক সিকদার। টিভি দেখার কিছু সময় পর সাবেক ইউপি সদস্য অশোক ওই স্কুল ছাত্রীকে তার কাছে ডেকে নিয়ে আদর করার ছলনা করে তার কোলে বসিয়ে তার শ্লীলতাহানি করে ও তার শরীরের বিভিন্ন স্থানে হাত দেয়। এ সময় ওই স্কুল ছাত্রী বাহিরে যাওয়ার কথা বলে ওই ঘর থেকে চলে এসে তার খালাকে বিষয়টি জানায়।

এ ঘটনার পর থেকে ওই ইউপি সদস্য পলাতক রয়েছে। স্থানীয়রা জানান, এর আগেও ওই ইউপি সদস্যের বিরুদ্ধে একাধীক নারী কেলেংকারীর অভিযোগ রয়েছে। তিনি অবিবাহিত ।

এ ব্যাপারে থানা পুলিশের অফিসার ইনচার্জ মো. মুনিরুল ইসলাম জানান, এ ঘটনায় মামলা হয়েছে। অভিযুক্ত ওই সাবেক ইউপি সদস্যকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কিল-ঘুসিতে সাবেক ইউপি সদস্যের মৃত্যু
নরসিংদীতে প্রকাশ্যে ইউপি সদস্যকে গুলি ও গলা কেটে হত্যা 
নির্বাচনী সহিংসতায় নিহত ১ : বরগুনায় চেয়ারম্যান প্রার্থীসহ কারাগারে ৫
এবার ঈদযাত্রায় যানজট ও দুর্ঘটনা কম হয়েছে : বিআরটিএ চেয়ারম্যান
X
Fresh