• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

রাজবাড়ীতে আরও ৫ জনের করোনা শনাক্ত

রাজবাড়ী প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ১১ জুন ২০২০, ২২:৫৭
Corona of 5 more people was identified in Rajbari
ফাইল ছবি

রাজবাড়ীতে নতুন করে আরও ৫ জন করোনাভাইরাসে আক্রান্ত বলে শনাক্ত হয়েছেন। এ নিয়ে জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা ৯২ জন।

বৃহস্পতিবার (১১ জুন) রাজবাড়ীর সিভিল সার্জন মো. নুরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, ৬ ও ৭ জুন তারিখে পাঠানো ৯৪টি নমুনার মধ্যে ৫ জনের রিপোর্ট পজিটিভ এসেছে। এর মধ্যে রাজবাড়ী সদরের ২ জন স্বাস্থ্যকর্মী, গোয়ালন্দের ১ জন, বালিয়াকান্দির ১ জন, উপজেলার মেগচামী গ্রামের ১ জন।

তিনি আরও জানান, নতুন করে আক্রান্তদের যথাযথ চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে। এছাড়াও বর্তমানে রাজবাড়ী সদর হাসপাতালের আইসোলেশনে ভর্তি আছেন ১৬ জন রোগী। বাকীরা নিজ বাড়িতে আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন।

এদিকে, তপন দত্ত নামে এক করোনা আক্রান্ত ব্যক্তি বাড়ির ছাদ থেকে লাফ দিয়ে আত্মহত্যা করেছে। তিনি শহরের বিনোদপুরের ভাজনবাড়ী গ্রামের মৃত নিত্যলাল দত্তের ছেলে এবং রাজবাড়ী বাজারের একজন মাছধরার জাল ব্যবসায়ী।

জানা যায়, গতকাল বুধবার (১০ জুন) তপন দত্তের করোনা রিপোর্ট পজিটিভ আসে। এরপর থেকে তিনি নিজ বাড়িতেই অবস্থান করছিলেন।

আজ তাকে হাসপাতালের আনতে গেলে তিনি বাড়ি থেকে পালিয়ে পার্শ্ববর্তী ভাজনচালা গ্রামের জনৈক রাশেদুজ্জামান আজিমের নির্মাণাধীন বাড়ির তৃতীয় তলার ছাদ থেকে লাফিয়ে পরে আত্মহত্যা করেন।

রাজবাড়ীর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার মজুমদার এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, ঘটনার পরে তপনের মরদেহ উদ্ধার করা হয়েছে।

এজে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
২৪ ঘণ্টায় ১৬ জনের করোনা শনাক্ত
২৪ ঘণ্টায় ১৬ জনের করোনা শনাক্ত
আরও ১৫ জনের করোনা শনাক্ত
২৪ ঘণ্টায় ৪২ জনের করোনা শনাক্ত
X
Fresh