• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

পটুয়াখালীতে করোনা উপসর্গ নিয়ে ব্যাংক কর্মকর্তার মৃত্যু

স্টাফ রিপোর্টার, পটুয়াখালী

  ১১ জুন ২০২০, ১৮:৩২
Corona virus symptoms died
পটুয়াখালী

পটুয়াখালীতে করোনা উপসর্গ নিয়ে মো. হানিফ আকন (৫৩) নামের এক ব্যাংক কর্মকর্তা মারা গেছেন।

আজ বৃহস্পতিবার ভোরে শহরের হেতালিয়া বাঁধঘাট এলাকায় নিজ বাসায় তিনি মারা যান। হানিফ আকন রূপালী ব্যাংক নিউ টাউন শাখার প্রিন্সিপ্যাল অফিসার পদে কর্মরত ছিলেন।

রূপালী ব্যাংকের এক কর্মকর্তা জানান, হানিফ আকন গত রোববার সকালে ব্যাংকে এসেছিলেন। এ সময় তার প্রচণ্ড জ্বর ও শ্বাসকষ্ট দেখা দেয় এবং একপর্যায়ে অসুস্থ হয়ে পড়েন। পরে সহকর্মীরা তাকে বাসায় পাঠিয়ে দেন।

পরে চিকিৎসকের পরামর্শে একটু সুস্থও হন তিনি। কিন্তু বৃহস্পতিবার মধ্যরাতে তার শ্বাসকষ্ট বেড়ে গেলে ভোর ৫টার দিকে নিজ বাসায় মারা যান তিনি।

পটুয়াখালী ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. মো. কামরুজ্জামান জানান, খুব ভোরে হেতালিয়া বাঁধঘাটে হানিফ আকন নামের এক ব্যক্তি করোনার উপসর্গ নিয়ে মারা যান। এ খবর পাওয়ার পর স্বাস্থ্য কর্মীরা গিয়ে তার নমুনা সংগ্রহ করেন। মৃত হানিফ গত কয়েকদিন যাবত জ্বর ও সর্দি-কাশিতে আক্রান্ত ছিলেন বলে তার স্বজনরা জানিয়েছেন।

এ ব্যাপারে পটুয়াখালীর সিভিল সার্জন ডা. মোহাম্মদ জাহাংগীর আলম শিপন জানান, করোনার উপসর্গ নিয়ে মারা যাওয়া ওই ব্যাংকার কয়েকদিন ধরে জ্বর ও শ্বাসকষ্টে ভুগছিলেন। তার নমুনা সংগ্রহ করা হয়েছে। আর স্বাস্থ্য বিধি মেনে তাকে দাফন করা হয়েছে।

এজে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঢাকায় নির্মাণাধীন ভবন থেকে পড়ে শ্রমিকের মৃত্যু
রাজধানীতে ভবন থেকে পড়ে শ্রমিকের মৃত্যু
ফোনে কথা বলায় ব্যস্ত, ট্রেনে কাটা পড়ে রেল কর্মচারীর মৃত্যু
পাবনায় হিট স্ট্রোকে একজনের মৃত্যু
X
Fresh