• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

করোনা ওর্য়াড চালুর পর ‘হদিস’ নেই চিকিৎসকের!

পাবনা প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ১১ জুন ২০২০, ০৯:১১
Pabna General Hospital
ফাইল ছবি

পাবনা জেনারেল হাসপাতালে কোভিড-19 ওয়ার্ড চালুর একদিনের মাথায় ডিউটি ফেলে পালিয়ে যাওয়ার অভিযোগ ওঠেছে এক চিকিৎসকের বিরুদ্ধে।

পাবনা মেডিকেল কলেজ হাসপাতালে কর্মরত সেই চিকিৎসকের নাম সরিফুল ইসলাম। ধারণা করা হচ্ছে করোনায় আক্রান্ত হওয়ার ভয়ে পালিয়েছে তিনি। সহকর্মীরা বার বার যোগাযোগের চেষ্টা করলেও তার ব্যবহিত মোবাইল বন্ধ থাকায় তার সাথে যোগাযোগ করা সম্ভব হচ্ছে না। তার বাসায় লোক পাঠিয়েও তাকে পাওয়া যায়নি।

ঘটনার সত্যতা স্বীকার করে পাবনা কোভিড ম্যানেজমেন্ট কমিটির সদস্য সচিব ডা. সালেহ মুহাম্মদ আলী জানান, গতকাল রাতে কোভিড ওয়ার্ডে ডা. সরিফুল ইসলামকে দায়িত্ব দেয়া হলেও তিনি গতকাল রাত থেকে অনুপস্থিত রয়েছে। এমনকি আজও তিনি হাসপাতালে আসেননি। এ বিষয়ে পাবনা মেডিকেল কলেজ হাসপাতালের প্রিন্সিপ্যাল নিরঞ্জন বসাককে জানানো হয়েছে। তবে এখনও পর্যন্ত তিনি দৃশ্যত কোনও ব্যবস্থা নেননি।

পাবনা মেডিকেল কলেজ হাসপাতালের প্রিন্সিপ্যাল নিরঞ্জন বসাক বলেন, পাবনা জেনারেল হাসপাতালের পক্ষ থেকে আমাকে জানানোর সাথে সাথে আমি ডা. সরিফুল ইসলামের সাথে যোগাযোগের চেষ্টা করি। তার মোবাইল বন্ধ থাকায় তার বাসায় লোক পাঠানো হয়েছে। অল্প সময়ের মধ্যে সে আমাদের সাথে যোগাযোগ না করলে তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেয়া হবে।

পাবনা সিভিল সার্জনের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, এমন কোনও অভিযোগ আমার কাছে কেউ করেনি, এ বিষয়ে আমার কিছু জানা নেই। তবে কোন চিকিৎসকের বিরুদ্ধে এমন সুনির্দিষ্ট অভিযোগ পেলে কঠোর ব্যবস্থা নেয়া হবে।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
করোনায় আরও একজনের মৃত্যু
আরও ৩৫ জনের করোনা শনাক্ত
করোনায় প্রাণ গেলো আরও ১ জনের, শনাক্ত ৪৯
আরও ৪৬ জনের শারীরে করোনা
X
Fresh