• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

করোনাভাইরাস: সাভারে নতুন আক্রান্ত ১৩

সাভার প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ১১ জুন ২০২০, ০৯:১০
করোনাভাইরাস: সাভারে নতুন আক্রান্ত ১৩

সাভারে নতুন করে আরও ১৩ জনের শরীরে করোনাভাইরাস পজিটিভ শনাক্ত হয়েছে। এ নিয়ে এই উপজেলায় করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়ালো ৬২৯ জনে।

বুধবার (১০ জুন ) রাতে সাভার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সায়েমুল হুদা জানান, করোনাভাইরাস শনাক্তের জন্য গত ৯ জুন ৯১ জনের নমুনা সংগ্রহ করে সাভারের প্রাণিসম্পদ গবেষণা ইনস্টিটিউটে (বিএলআরআই) ল্যাবে পরীক্ষার জন্য পাঠানো হয়েছিল। নমুনা পরীক্ষার পর ১৩ জনের শরীরে করোনাভাইরাস পজিটিভ শনাক্ত হয়েছে।

জানা যায়, এখন পর্যন্ত (৯ জুন ) ২ হাজার ৮১৭ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এর মধ্যে সাভার উপজেলার মোট ৬২৯ জনের শরীরে করোনাভাইরাস পজিটিভ শনাক্ত হয়েছে। আক্রান্তদের মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১৪২ জন, হোম আইসোলেশনে আছেন ১৬৩ জন, করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন ১৮ জন। আক্রান্তদের মধ্যে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছেন ৯ জন অবশিষ্টরা বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এদিকে ধামরাইয়ে নতুন করে আরও ৭ জনের শরীরে করোনাভাইরাস পজিটিভ শনাক্ত হয়েছে। এছাড়া করোনাভাইরাসে আক্রান্ত আরও ২ জনের মৃত্যু হয়েছে।

বুধবার (১০ জুন) ধামরাই উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা নূর রিফফাত আরা এমন তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, ধামরাইয়ে মোট করোনাভাইরাস পজিটিভ আক্রান্তের সংখ্যা ২৫৪ জন এবং এখন পর্যন্ত করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন ৪ জন।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
করোনায় আরও একজনের মৃত্যু
আরও ৩৫ জনের করোনা শনাক্ত
করোনায় প্রাণ গেলো আরও ১ জনের, শনাক্ত ৪৯
আরও ৪৬ জনের শারীরে করোনা
X
Fresh