• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

বগুড়ায় করোনা জয় করে কাজে ফিরলেন ১৫ পুলিশ সদস্য

বগুড়া প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ০৯ জুন ২০২০, ১১:১৪
In Bogra, 15 policemen returned to work after winning the Corona
বগুড়ায় করোনা জয় করে কাজে ফিরলেন ১৫ পুলিশ সদস্য

করোনার বিরুদ্ধে চলমান যুদ্ধের সম্মুখভাগে রয়েছে পুলিশ বাহিনী। দায়িত্বপালন করতে গিয়ে নিজেরাও আক্রান্ত হচ্ছে প্রায় প্রতিদিনই। এমনি ৪১ জন পুলিশ সদস্য করোনা আক্রান্ত হয়ে চিকিৎসাধীন ছিলেন। এরমধ্যে দৃঢ় মনোবল নিয়ে করোনাকে পরাজিত করে জয়ী বেশে সুস্থ হয়ে আবারো দায়িত্ব পালনে ফিরেছেন বগুড়া জেলা পুলিশের ১৫ জন সদস্য।

সোমবার (৮ জুন) বিকেলে স্থানীয় পুলিশ লাইন্সে করোনা জয় করা সেই ১৫ পুলিশ সদস্যকে ফুল দিয়ে স্বাগত জানান জেলা পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা বিপিএম (বার)।

এসময় উপস্থিত ছিলেন বগুড়া পুলিশ লাইন্সের আরআই আইন উদ্দিন, পরিদর্শক অর্পণ কুমার দাস প্রমুখ।

পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা (বার) বলেন, সচেতনতা ছাড়া কোনোভাবেই এই যুদ্ধে জয়ী হওয়া সম্ভব নয়। দেশের স্বার্থে এবং নিজ নিজ পরিবারের কথা চিন্তা করে তিনি সকলকে করোনা থেকে রক্ষা পেতে যথাযথভাবে স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য উদাত্ত আহ্বান জানান। একইসাথে দেশের এই ক্রান্তিকালে যেকোনো পরিস্থিতিতেই বগুড়া জেলা পুলিশের সকল সদস্য সবসময় সাধারণ মানুষের জানমালের নিরাপত্তা নিশ্চিতসহ সকল মানবিক কাজে নিজেদের সর্বোচ্চ ত্যাগ ও শ্রম দিয়ে করোনা মোকাবিলায় মাঠে থাকবেন বলেও প্রত্যয় ব্যক্ত করেন।

জেলা পুলিশের মিডিয়া সেলের দায়িত্বপ্রাপ্ত অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সনাতন চক্রবর্তী জানান, করোনার এই সময় দায়িত্ব পালনকালে এপর্যন্ত জেলায় মোট ৪১ জন পুলিশ সদস্য করোনায় আক্রান্ত হয়েছেন। এরমধ্যে এই প্রথম ১৫ পুলিশ সদস্য আইসোলেশন থেকে সুস্থ হয়ে ছাড়পত্র পেয়েছে । এখনো আরও ২৬ পুলিশ সদস্য প্রাতিষ্ঠানিক আইসোলেশনে চিকিৎসাধীন।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাবুলকে আপত্তিকর অবস্থায় দেখে ফেলায় খুন হন মিতু
ফেসবুকে লাইভের জেরে চাকরি গেল এসপির
করোনায় আরও একজনের মৃত্যু
আরও ৩৫ জনের করোনা শনাক্ত
X
Fresh