• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

রাজবাড়ীতে করোনা উপসর্গ নিয়ে ৩ জনের মৃত্যু

রাজবাড়ী প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ০৮ জুন ২০২০, ১৯:১২
Corona virus died
ফাইল ছবি

রাজবাড়ীতে করোনাভাইরাসের উপসর্গ নিয়ে ৩ জন মারা গেছেন। তারা হলেন ইউসুফ মন্ডল (৭০), সোবাহান খাঁ (৭০) ও হানিফ গাজী (৩০)।

আজ সোমবার এসব তথ্য নিশ্চিত করেছেন জেলা সিভিল সার্জন ডা. নুরুল ইসলাম।

জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা যায়, করোনার উপসর্গ জ্বর, সর্দি-কাশি ও শ্বাসকষ্ট নিয়ে ওই ৩ ব্যক্তি গতকাল রাত থেকে আজ বিকেল পর্যন্ত বিভিন্ন সময়ে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

এর মধ্যে আজ বিকেলে মারা যাওয়া ইউসুফ মন্ডলের বাড়ি রাজবাড়ী সদরের মহাদেবপুর গ্রামে। তিনি গত ৬ মে রাতে সে শ্বাসকষ্ট, জ্বর ও গলা ব্যথা নিয়ে সদর হাসপাতালের করোনা আইসোলেশন ওয়ার্ডে ভর্তি হন। গতকাল তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।

এর আগে গতকাল রোববার রাতে সদর হাসপাতালে করোনা উপসর্গ নিয়ে আরও দু’জনের মৃত্যু হয়। তাদের নমুনা সংগ্রহ করেছে জেলা স্বাস্থ্য বিভাগ।

এর মধ্যে সোবাহান খাঁ রাজবাড়ী সদর উপজেলার মাটিপাড়া রায়নগর এলাকার মৃত আলিমউদ্দিন খাঁর ছেলে। সোবাহান খাঁ কয়েকদিন ধরে জ্বর ও শ্বাসকষ্টে ভুগছিলেন। গত রোববার দুপুরে হাসপাতালে আনার পর সন্ধ্যায় তার মৃত্যু হয়েছে।

একই দিন সদর হাসপাতালের মেডিসিন ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় করোনার উপসর্গ নিয়ে হানিফ গাজী নামে এক যুবক মারা যান। তারও নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। হানিফ গাজী সদর উপজেলার বানিবহ ইউনিয়নের লক্ষ্মী নারায়ণপুরের গ্রামের বিল্লাল গাজীর ছেলে। গত শনিবার জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তি হন তিনি।

এ নিয়ে গত ২ দিনে রাজবাড়ী সদর হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ৩ জন মারা গেলেন।

এদিকে, রাজবাড়ীর কালুখালি থানার ওসি মো. কামরুল হাসানসহ নতুন করে আরও পাঁচজন করোনায় আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা ৮১ জনে দাঁড়িয়েছে।

এজে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বস্তায় হাত দিতেই ছোবল, প্রাণ গেল ৩ সন্তানের জননীর
সেতু থেকে খাদে পড়ে ৪৫ বাসযাত্রীর মৃত্যু, অলৌকিকভাবে বেঁচে গেল শিশু 
গণপিটুনিতে ২ জনের মৃত্যু
ছিনতাইকারীর ছুরিকাঘাতে সাভারে যুবকের মৃত্যু
X
Fresh