• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

ভৈরবে শিশুকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেপ্তার

ভৈরব প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ০৭ জুন ২০২০, ১৬:৪৯
Youth arrested raping child Bhairab
প্রতীকী ছবি

কিশোরগঞ্জের ভৈরবে ৫ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে আজিজুল নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

আজ রোববার দুপুরে সাংবাদিকদের এই তথ্য নিশ্চিত করেন ভৈরব থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ শাহীন।

এ সময় তিনি জানান, উপজেলার শিবপুর ইউনিয়নের শম্ভুপুর গ্রামের শান্তিপাড়া এলাকায় ৫ বছরের এক শিশু ধর্ষণের শিকার হয়। পরে তাকে হাসপাতালে নিয়ে গেলে প্রাথমিকভাবে শিশুটির শরীরে যৌন নির্যাতনের আলামত পায় বলে জানান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. সাদিয়া সুলতানা। পরে উন্নত চিকিৎসা ও পরীক্ষার জন্য শিশুটিকে কিশোরগঞ্জ জেলা সদর হাসপাতালে পাঠানো হয়।

এদিকে পরের দিন শুক্রবার রাতে ধর্ষণের অভিযোগ এনে শিশুটির বাবা ভৈরব থানায় একটি মামলা দায়ের করেন। পরে অভিযুক্ত যুবক একই গ্রামের কুদ্দুস মিয়ার ছেলে আজিজুলকে শনিবার বিকেলে গ্রেপ্তার করে থানা পুলিশ। পরে আজ রোববার দুপুরে তাকে কিশোরগঞ্জ জেলা কারাগারে পাঠানো হয়।

মামলার এজাহার ও ধর্ষণের শিকার শিশুটির পরিবার সূত্রে জানা গেছে, গেল বৃহস্পতিবার বিকেলে লুডু খেলার কথা বলে প্রতিবেশী আজিজুল নামের এক যুবক পাঁচ বছরের শিশু মেয়েটিকে নিজ ঘরে ডেকে নিয়ে শিশুটির উপর যৌন নির্যাতন করে। পরে রাতে ঘুমানোর সময় শিশুটি ব্যথায় কান্না-কাটি শুরু করলে শিশুটির মা জানতে চাইলে শিশুটি ঘটনার বর্ণনা দেয়। শিশুটির মা বিষয়টি তাৎক্ষণিক তার স্বামীকে অবগত করেন।

পরে শিশুটির বাবা অভিযুক্ত যুবক আজিজুলের বাবাসহ তার পরিবারকে বিষয়টি জানালে তারা গুরুত্ব দেননি। পরে শিশুটিকে শহরের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে সেখান থেকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়।

এ সময় কর্তব্যরত চিকিৎসক ডা. সাদিয়া সুলতানা শিশুটির শরীরে ধর্ষণের প্রাথমিক আলামত পেয়ে তাকে দ্রুত কিশোরগঞ্জ জেলা সদর হাসপাতালে পাঠিয়ে দেন। পরে এ ঘটনায় শুক্রবার রাতে শিশুটির বাবা বাদী হয়ে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন।

এজে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শিশুকে ধর্ষণের পর হত্যা করে লাশ গুম, যুবকের মৃত্যুদণ্ড
জাটকা পাচারকালে ২ যুবক গ্রেপ্তার
৩ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ, কিশোর গ্রেপ্তার
টঙ্গীতে ৫ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ
X
Fresh