• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

করোনাভাইরাস: সাভারে নতুন আক্রান্ত ২০, ধামরাইয়ে ১৯

সাভার প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ০৭ জুন ২০২০, ০৯:৫০
Coronavirus: 20 new cases in Savar, 19 in Dhamrai
করোনাভাইরাস

সাভারে নতুন করে আরও ২০ জনে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। সাভারে এ নিয়ে করোনাভাইরাস পজিটিভ আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়ালো ৫৬২ জনে।

জানা গেছে, ৭১ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হলে ২০ জনের শরীরে করোনাভাইরাস পজিটিভ শনাক্ত হয়।

শনিবার (৬জুন) রাত ৮টার দিকে সাভার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সায়েমুল হুদার নির্দেশিত সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর ফেসবুক পেইজে এমন তথ্য আপলোড দেয়া হয়।

ডা. সায়েমুল হুদা জানান, এখন পর্যন্ত ২ হাজার ৪২৬ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষা করা হলে ৫৬২ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে, সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১২৭ জন, হোম আইসোলেশনে আছেন ২৩৮ জন, করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন ১২ জন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন ভর্তি আছেন ৭ জন এবং বাকিরা বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এদিকে ধামরাইয়ে গেল ২৪ ঘণ্টায় নতুন করে আরও ১৯জনের শরীরে করোনাভাইরাস পজিটিভ শনাক্ত হয়েছে। ৫০ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হলে ১৯ জনের শরীরে করোনাভাইরাস পজিটিভ শনাক্ত হয়। ধামরাইয়ে এ নিয়ে করোনাভাইরাস পজিটিভ আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়ালো ২০৬ জনে।

শনিবার (৬ জুন) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ধামরাই উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা নূর রিফফাত আরা এমন তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, ধামরাইয়ে থেকে এখন পর্যন্ত ১ হাজার ৩১০ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হলে তারমধ্যে ২০৬ জনের শরীরে করোনাভাইরাস পজিটিভ শনাক্ত হয়। এছাড়া সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ২৭ জন, প্রাতিষ্ঠানিক আইসোলেশনে আছেন ৩৩ জন, করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন ২ জন।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
করোনায় আরও একজনের মৃত্যু
আরও ৩৫ জনের করোনা শনাক্ত
করোনায় প্রাণ গেলো আরও ১ জনের, শনাক্ত ৪৯
আরও ৪৬ জনের শারীরে করোনা
X
Fresh