• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

করোনাভাইরাস: পাবনায় একদিনে সর্বোচ্চ শনাক্ত ৫৭

পাবনা প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ০৭ জুন ২০২০, ০৯:০৭
করোনাভাইরাস: পাবনায় একদিনে সর্বোচ্চ শনাক্ত ৫৭
করোনাভাইরাস

পাবনায় ক্রমাগত ভাবে বৃদ্ধি পাচ্ছে করোনাভাইরাসে আক্রান্ত রোগী। শনিবার (৬ জুন) একদিনে সর্বোচ্চ ৫৭ জনের শরীরে করোনাভাইরাস পাওয়া গেছে বলে জানিয়েছেন পাবনার সিভিল সার্জন ডা. মেহেদী ইকবাল।

তিনি বলেন, শনিবার পাবনার ৩২৬ জনের নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে ৫৭ জন করোনা পজিটিভ এসেছে। ঢাকা ও রাজশাহীতে তাদের নমুনা পরীক্ষা করা হয়।

তিনি আরও বলেন, ঢাকায় ১৭৮ জনের নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে ২৬ জনের করোনা পজিটিভ আসে। এছাড়াও রাজশাহী মেডিকেল কলেজ ল্যাবে ১৪৮ নমুনা পরীক্ষা করে ৩১ জনের করোনা পজিটিভ পাওয়া যায়। রাজশাহীতে শনাক্ত ৩১ জনের মধ্যে ২৬ জন পাবনা সদরে, ৪ জন ঈশ্বরদী ও ১ জন আটঘরিয়ার।

এছাড়া ঢাকা ল্যাবে ২৬ জনের পজিটিভের মধ্যে সদরে- ১২, ঈশ্বরদী -২, সুজানগরে-৮, আটঘরিয়া -১ ও ভাঙ্গুড়ায়-৩ জন রয়েছেন বলে তিনি জানান।

তিনি আরও বলেন, নতুন ৫৭ জন নিয়ে জেলায় করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ১২৯ জন। এর মধ্যে সুজানগর পলি ও আটঘরিয়ায় মারুফ নামে দুইজন আগেই উপসর্গ নিয়ে মারা গেছেন। মারা যাওয়ার পর তাদের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়। তাদের নমুনা করোনা পজিটিভ আসে। এছাড়াও সুস্থ হয়ে স্বাভাবিক জীবনে ফিরেছেন ৮ জন।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
করোনায় আরও একজনের মৃত্যু
আরও ৩৫ জনের করোনা শনাক্ত
করোনায় প্রাণ গেলো আরও ১ জনের, শনাক্ত ৪৯
আরও ৪৬ জনের শারীরে করোনা
X
Fresh