• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

হবিগঞ্জে মাছ ধরতে গিয়ে বজ্রাঘাতে ৩ জনের মৃত্যু

হবিগঞ্জ প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ০৬ জুন ২০২০, ১৫:৪১
মৃত্যু বজ্রাঘাত হবিগঞ্জ
ছবি সংগৃহীত

হবিগঞ্জের আজমিরীগঞ্জে বজ্রাঘাতে দুই কিশোর ও শায়েস্তাগঞ্জে এক ব্যক্তি নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন। গুরুতর আহত অবস্থায় তাদেরকে আজমিরীগঞ্জ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতরা হলো জেলার আজমিরীগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের রনিয়া গ্রামের মালিকক মিয়ার ছেলে মারফত আলী (১৭), একই গ্রামের আবেদ আলীর ছেলে রবিন মিয়া (১৭) ও শায়েস্তাগঞ্জ উপজেলার নূরপুর ইউনিয়নের চণ্ডিপুর গ্রামের আসকির মিয়া (৫০)।

পুলিশ জানায়, শনিবার সকালে পাঁচ কিশোর আজমিরীগঞ্জের হাওরে মাছ ধরতে যায়। এ সময় বৃষ্টির সঙ্গে বজ্রাঘাত হলে ঘটনাস্থলেই দুই কিশোর নিহত ও তিনজন আহত হন। গুরুতর আহত অবস্থায় তিনজনকে আজমিরীগঞ্জ উপজেলা স্বাস্থ‌্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আজমিরীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশারফ হোসেন তরফদার ঘটনার সত‌্যতা স্বীকার করে জানান, নিহতের মরদেহ থানায় রাখা হয়েছে।

অপরদিকে শায়েস্তাগঞ্জ থানার ওসি মোজাম্মেল হক জানান, শনিবার দুপুরে নিহত আসকির মিয়া হাওরে মাছ ধরতে যায়। এ সময় বৃষ্টির সঙ্গে বজ্রাঘাত হলে তিনি আহত হয়। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নিউইয়র্কে বাংলাদেশির মৃত্যু নিয়ে পুলিশের বক্তব্যে ভাইয়ের বিরোধিতা
বজ্রপাতে কোরআনের হাফেজসহ দুই যুবকের মৃত্যু
কাজে ব্যস্ত ছিল মা, পুকুরে ভাসছিল চার বছরের তাহসিন 
ট্রেনের ধাক্কায় রাজমিস্ত্রীর মৃত্যু
X
Fresh