• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

ফরিদপুরে ট্রলারডুবিতে নিখোঁজ পাঁচজনের সন্ধান মিলেনি এখনও

ফরিদপুর প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ০৬ জুন ২০২০, ১৩:৪৮
Five people missing in a trawler sinking in Faridpur have not been found yet
ছবি সংগৃহীত

ফরিদপুরের সদরপুরের পদ্মা নদীতে ট্রলারডুবিতে পাঁচ শ্রমিক নিখোঁজ হয় গতকাল শুক্রবার সকাল ৮টার সময়। এরপর থেকে একদিন কেটে গেছে এখনো সন্ধান মেলেনি নিখোঁজ ওই ৫ দিন মুজুরের। এদিকে নদীতে স্রোত অনেক বেশি থাকায় করা যাচ্ছে না উদ্ধার তৎপরতা।

সদরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা পূরবী গোলদার বলেন, নদীতে প্রচুর স্রোত থাকার কারণে গতকাল বিকেল থেকে বন্ধ রাখা হয়েছে নিখোঁজের সন্ধানে চালানো উদ্ধার তৎপরতা। আমরা প্রশাসন থেকে পদ্মা নদীর ভাটিতে থাকা জেলাগুলোর জেলা প্রশাসনের সঙ্গে সার্বক্ষণিক যোগাযোগ রাখছি কোথাও মরদেহ পাওয়া যায় কিনা।

এদিকে ট্রলারডুবিতে নিখোঁজের স্বজনদের আহাজারীতে নদী তীরের আকাশ বাতাস ভারি হয়ে উঠেছে। তারা নিজ থেকে নদী তীরে খুঁজে ফিরছেন তাদের স্বজনদের লাশ।

উল্লেখ্য, গতকাল শুক্রবার সকাল আটটার দিকে ঢেউখালী ইউনিয়নের শয়তানখালীর পদ্মা নদীর ঘাট এলাকা থেকে ছোট একটি ট্রলারে ২৩ জন দিন মুজুর ১৭ বিঘা জমির বাদাম তুলতে দিয়ারা এলাকার চরের দিকে যাওয়ার সময় মাঝ নদীতে ডুবে যায়। এদের মধ্যে ১৮ জন সাঁতরে তীরে উঠে আসতে পারলেও পাঁচজন নিখোঁজ হয়।

নিখোঁজ পাঁচ দিনমুজুরের মধ্যে দুজনের বাড়ি সদরপুরে বাকি তিনজনের বাড়ি চুয়াডাঙ্গা জেলায়। এরা হলেন পিয়াজখালী এলাকার দুই চাচাতো ভাই রুবেল ব্যাপারী (২৫) ও শহীদুল ব্যাপারী (২২) এবং চুয়াডাঙ্গা জেলার মো. শাহাবুল (৩৫), শিলন মিয়া (৩৮), ও আব্দুর রাজ্জাক (৪০)।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ডাকাতিয়া নদীতে নিখোঁজ শিশুর মরদেহ উদ্ধার 
দিনমজুর ও পথচারীদের মাঝে ছাতা বিতরণ
নৌকা থেকে নদীতে পড়ে শিশু নিখোঁজ
নিখোঁজের ৮ দিন পর নদী থেকে স্কুলছাত্রের মরদেহ উদ্ধার 
X
Fresh