• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

শরীয়তপুরে আরও পাঁচজনের করোনা পজেটিভ

শরীয়তপুর প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ০৬ জুন ২০২০, ১২:৫৩
করোনা শরীয়তপুর আক্রান্ত
ছবি সংগৃহীত

শরীয়তপুরে গেল তিন জুন করোনা উপসর্গ নিয়ে মৃত্যু হওয়া একজনের নমুনার রিপোর্ট পজিটিভসহ নতুন পাঁচজনের করোনাভাইরাস পজিটিভ এসেছে। নতুন একজনসহ এখন পর্যন্ত জেলায় করোনাভাইরাসে0 আক্রান্ত হয়ে মারা গেলেনে চারজন।

এদিকে নতুন আক্রান্ত পাঁচজনসহ জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১৬০ জনে। এছাড়া গেল ২৪ ঘণ্টায় নতুন আটজনসহ পর্যন্ত আক্রান্তদের মধ্য থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৭৬ জন।

নতুন করোনা শনাক্তের মধ্যে জাজিরা উপজেলার সেনের চর ইউনিয়নে তিনজন, জাজিরা পৌরসভায় একজনসহ একই উপজেলার মুলনা ইউনিয়নে গেল তিন জুন রাতে করোনাভাইরাসের উপসর্গ নিয়ে মৃত্যুবরণ করা ৬০ বছর বয়সী একজন পুরুষ রয়েছেন।

পর্যন্ত শরীয়তপুর জেলায় মোট তিন হাজার ১৮২ জন সন্দেহভাজনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ঢাকায় পাঠানো হয়। এর মধ্যে দুই হাজার ৯১৩ জনের নমুনা পরীক্ষার ফলাফল জেলা স্বাস্থ্য অধিদপ্তরে এসেছে। তার মধ্যে করোনা পজিটিভ এসেছে ১৬০ জনের।

এছাড়া শরীয়তপুরে গেল ২৪ ঘণ্টায় জাজিরা উপজেলায় নতুন পাঁচজনের করোনা পজিটিভ আসলেও এরই মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন নড়িয়া উপজেলায় চারজন ডামুড্যা উপজেলায় চারজনসহ নতুন আরও আটজন। নিয়ে জেলা স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে সুস্থ ঘোষণা করা হয়েছে মোট ৭৬ জনকে।

অন্যদিকে শরীয়তপুর সদর হাসপাতালে সন্দেহভাজন দুইজনকে রাখা হয়েছে প্রাতিষ্ঠানিক আইসোলেশনে এবং বাকিদের বাড়িতে রেখে জেলা স্বাস্থ্য বিভাগের তত্ত্বাবধানে চিকিৎসা দেয়া হচ্ছে।

এসব বিষয় নিশ্চিত করে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানিয়েছেন, জেলা সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার (রোগ নিয়ন্ত্রণ) জেলার করোনা কন্ট্রোল রুমের ফোকাল পারসন ডা. আব্দুর রশিদ।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
দু’পক্ষের সংঘর্ষ, শতাধিক হাতবোমা নিক্ষেপ
চাঁদের আলোয় ধান কাটছেন চাষিরা
শরীয়তপুরে হিটস্ট্রোকে অটোরিকশা চালকের মৃত্যু
২৪ ঘণ্টায় ১৬ জনের করোনা শনাক্ত
X
Fresh