• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

রাজবাড়ীতে ১৫ দিন পর স্কুলছাত্রের লাশ উত্তোলন, নির্যাতনের ভিডিও প্রকাশ

রাজবাড়ী প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ০৬ জুন ২০২০, ১২:৪৩
করোনা রাজবাড়ী মৃত্যু
ছবি সংগৃহীত

রাজবাড়ীতে করোনার উপসর্গ নিয়ে মারা যাওয়া স্কুলছাত্র অংকন দত্তের (১৩) মরদেহ ময়নাতদন্তের জন্য রাজবাড়ী পৌর মহাশ্মশানের সমাধি থেকে উত্তোলন করা হয়েছে।

গতকাল শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে মরদেহটি উত্তোলন করা হয়।

স্কুল ছাত্র অংকন রাজবাড়ী পৌর এলাকার ভাজনাচালার বিপ্লব দত্তের ছেলে এবং সে অংকুর স্কুল অ্যান্ড কলেজের সপ্তম শ্রেণির ছাত্র।

জানা গেছে, গেল ২১ মে করোনার উপসর্গ নিয়ে মারা যায় অংকন। তখন তার নমুনা সংগ্রহের পর রাজবাড়ী পৌর মহাশ্মশানের সমাহিত করা হয়। ২৪ মে অংকনের করোনার রিপোর্ট নেগেটিভ আসে। ওই দিন অংকনকে নির্যাতন করা হচ্ছে এমন একটি ভিডিও দেখে তার বাবা দাবি করেন নির্যাতনের কারণেই তার ছেলে অংকনের মৃত্যু হয়েছে এবং গত ২৯ মে রাতে রাজবাড়ী সদর থানায় ভাজনচালা এলাকার তিনজনকে আসামি করে অংকনের বাবা বিপ্লব দত্ত একটি মামলা দায়ের করেন। যার প্রেক্ষিতে শুক্রবার সকাল ১১টার দিকে রাজবাড়ী জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ হাবিবুল্লাহর উপস্থিতিতে অংকনের লাশ উত্তোলন করে ময়নাতদন্তের পর আবার সমাহিত করা হয়।

রাজবাড়ী জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ হাবিবুল্লাহ জানান, হিন্দু ধর্মীয় রীতিতে মরদেহ দাহ করার নিয়ম থাকলেও ছেলেটি প্রাপ্ত বয়ষ্ক না হওয়ায় সমাধি দিয়েছিল পরিবার। তার মরদেহ উত্তোলন করে ময়নাতদন্ত করা হয়েছে। রিপোর্ট আসার পর তার মৃত্যুর কারণ জানা যাবে।

উল্লেখ্য,অংকনকে বিনা কারণে নির্যাতনকারীরা তার মৃত্যুকে করোনায় মৃত্যু হয়েছে বলে প্রচার করেছিল। কারণ অংকনের নির্যাতনের পর তার গায়ে জ্বর ও শ্বাসকষ্ট হয়েছিল।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
২৪ ঘণ্টায় ১৬ জনের করোনা শনাক্ত
জাতীয় পতাকার নকশাকারের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক
বন্ধুদের সঙ্গে গোসল করতে নেমে আর ফিরল না সোহান
পঞ্চগড়ে গাছের ডালের আঘাতে শ্রমিকের মৃত্যু
X
Fresh